এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ সপ্তাহ আগে) মে ২, ২০২১, রোববার, ৮:১৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:৩৭ অপরাহ্ন

আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) উপদেষ্টা হলেন জামায়াতে ইসলামীর সাবেক সহকারি সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাক। রোববার দলের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় প্রথম বারের মতো যোগ দেন তিনি। দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু মানবজমিনকে জানান, তিনি শুরু থেকেই আমাদের সঙ্গে ছিলেন। আজ থেকে এবি পার্টির প্রধান উপদেষ্টা হিসেবে কাজ করবেন।
২০১৯ সালের ১৫ই ফেব্রুয়ারি জামায়াত থেকে পদত্যাগ করেছিলেন ব্যারিস্টার আব্দুর রাজ্জাক।
লন্ডন থেকে যুক্ত হয়ে এবি পার্টির প্রধান উপদেষ্টা ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আব্দুর রাজ্জাক তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষের জন্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের যে প্রতিশ্রুতি স্বাধীনতার ঘোষণা পত্রে দেয়া হয়েছে, জনগণের জন্য তা নিশ্চিত করার অঙ্গীকারের মাধ্যমে এবি পার্টির যাত্রা শুরু। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের ধর্ম ইসলামে এই তিনটি অধিকারের সম্পূর্ণ নিশ্চয়তা প্রদান করা হয়েছে।
এদিন এবি পার্টির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ভার্চুয়াল ব্রিফিং অনুষ্ঠিত হয়। দলের আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Keramat Ali

২০২১-০৫-০৭ ১৬:৩৭:১৮

সমুদ্র থেকে এক ফোঁটা পানি নিয়ে গেলে কেউ মাইন্ড করে না। তবে পানির ফোটাকে চরম মূল্য দিতে হয়।

Imran

২০২১-০৫-০৩ ১৩:০৬:৪৯

আল্লাহ দল ছুটদের জন্য বদ দোয়া করেছেন। এসব আস্তা বলদ পার্টি (এ বি পার্টি) সরকারের দালালী করে কত দিন টিকতে পারে তা জাতী দেখবে। যেমনটি দেখছে আঃ মান্নান ও নাজমুল হুদা মত কত আইল কত গেল ??

AMIR

২০২১-০৫-০৩ ১০:৫৪:২৭

এবি পার্টির প্রধান উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক-------পুরান মদ নতুন বোতলে ঢাললেই কি তার স্বাদ বদলাবে?

z Ahmed

২০২১-০৫-০৩ ০৯:৪৯:৩৮

বাংলাদেশের কি এত রাজনৈতিক দল দরকার? এই দুর্ভাগ্যজনক দেশে প্রায় শতাধিক রাজনৈতিক দল রয়েছে। এই নতুন পার্টি কী করবে? রাজনৈতিক দলের নামে ব্যবসা করা - তাই না? Unitedক্যবদ্ধ হওয়া, বিচ্ছিন্ন না হওয়াটাই বুদ্ধিমানের কাজ।

আশিকুল ইসলাম

২০২১-০৫-০২ ০৯:৪৮:৩০

মনে রাখবেন আল্লাহ রক্ষা না করলে আওয়ামী লীগ রক্ষা করতে পারবে না।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আলোচিত মিতু হত্যাকাণ্ড

সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

১২ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status