সাড়ে ৮ হাজার ভোটে এগিয়ে মমতা

অনলাইন ডেস্ক

অনলাইন (১ সপ্তাহ আগে) মে ২, ২০২১, রোববার, ৩:২৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:২৯ অপরাহ্ন

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে এখন পর্যন্ত ঘোষিত ফলে বড় ব্যবধানে এগিয়ে রয়েছে মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেস। ভোট গণনার শুরু থেকেই মোট আসনের দিক থেকে তৃণমূল কংগ্রেস কেন্দ্রে ক্ষমতাসীন দল বিজেপির থেকে এগিয়ে থাকলেও দলটির নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামে নিজ আসনে পিছিয়ে ছিলেন। হিন্দুস্তান টাইমস এর এক প্রতিবেদনে বলা হয়- মমতা বন্দ্যোপাধ্যায় এক পর্যায়ে বলেন, ‘সময় গড়ালে নন্দীগ্রামে এগিয়ে যাব।’ আর তারপরই এগিয়ে যান তিনি!
সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী নন্দীগ্রামে সাড়ে ৮ হাজার ভোটে এগিয়ে আছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরআগে সার্ভারে বিভ্রাটের কারণে ফল ঘোষণায় বিলম্ব হয়। নন্দীগ্রামে মমতার প্রতিদ্বন্ধী বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী নির্বাচনের আগে বলেছিলেন,‘মাননীয়াকে হাফ লাখ ভোটে হারাব। প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ট্যাম্প তৈরি করে রাখুন।’ আজ সকাল থেকে এগিয়েও ছিলেন শুভেন্দু। কিন্তু মমতার প্রতিক্রিয়া আসার পরপরই দেখা যায় নন্দীগ্রামে এগিয়ে গিয়েছেন তৃণমূল নেত্রী। আর সেটা যদি শেষ পর্যন্ত ধরে রাখা যায়, তাহলে হাফ লাখ ভোটে হারানো যাবে না মমতাকে।
কালীঘাটের বাড়ি থেকে কর্মীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী মমতা বলেছেন, ‘জয় নিয়ে সংশয়ের কোনও কারণ নেই৷ গোটা রাজ্যে তৃণমূল কংগ্রেস যেমন ভাল ফল করছে তেমনি নন্দীগ্রামেও জয়ী হবো৷ কোনওভাবেই হাল ছাড়া চলবে না৷ যে আসনগুলোতে দল পিছিয়ে, সেখানেও শেষ পর্যন্ত গণনা কেন্দ্রে থাকতে হবে৷’।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আলোচিত মিতু হত্যাকাণ্ড

সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

১২ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status