৬০ লাখ টাকায় নতুন গাড়ি কিনলেন মাহি

স্টাফ রিপোর্টার

বিনোদন ৩০ এপ্রিল ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১২:১৯ অপরাহ্ন

আবারও নতুন গাড়ি কিনেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। গাড়ির ব্র্যান্ড টয়োটা হ্যারিয়ার। ২০১৫ সালের অ্যালভ্যান্স প্রিমিয়ার মডেল এটি। বিলাসবহুল গাড়িটি কিনতে মাহিকে গুনতে হয়েছে প্রায় ৬০ লাখ টাকা। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন নায়িকা নিজেই। জানা যায়, এক স্কুল বন্ধুর শোরুম থেকে গাড়িটি কিনেছেন ‘অগ্নি’-খ্যাত নায়িকা। ফেইসবুকে সম্প্রতি গাড়ির ছবি ও ভিডিও দিলেও এটি মূলত দেড় মাসে আগে অর্ডার করেছিলেন। এর আগে মাহি চালাতেন মিৎসুবিশির ল্যান্সার ইএক্স মডেলের গাড়ি।
যার বাজার মূল্য ছিল প্রায় ২৫ লাখ টাকা। মাহির শিক্ষানবীশ ড্রাইভিং লাইসেন্স থাকায় তিনি অধিকাংশ জায়গায় নিজে ড্রাইভ করেন। শুটিং না থাকলে কিংবা শুটিংয়ের ফাঁকা সময়ে বন্ধুদের নিয়ে লং ড্রাইভে যেতে পছন্দ করেন। মাহি অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবির মধ্যে রয়েছে ‘আনন্দ অশ্রু’, ‘যাও পাখি বলো তারে’, ‘আশীর্বাদ’, ‘স্বপ্নবাজী’।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

siddique

২০২১-০৫-০৮ ১৩:২৭:৩৬

এরাই আবার কইদিন পরে প্রধানমন্ত্রী দপ্তরে ভিক্ষা করার জন্য দউরাবে।

Anwar Hossain

২০২১-০৫-০২ ১২:৫৫:৩২

People don't want to west their time reading this kind of news. Please try something new.

Salam Ashes Mahim

২০২১-০৫-০১ ১৫:০৩:২৫

Exclude these news broadcasts

তানভীর আহমেদ

২০২১-০৫-০১ ১২:১৫:৪৭

কয়েক দিন আগে দেখলাম ,,একটি অনলাইন পত্রিকায় ,,,এবার ঈদে মাহি শপিং করবে না । আজ দেখলাম অন্যান্য টা। এই সব তারকা দের পিছনে না ছুটে সাধারণ মানুষের জন্য ভালো ক ছু করেন ।

উভ

২০২১-০৫-০১ ১১:১২:৫৩

Ak diner taka re vai

Selim

২০২১-০৫-০১ ১০:৫৭:১৪

অন্যদের ঈদের মার্কেট করতে নিষেধ করে নিজে গাড়ি কিনে ফেললো।। নাটক

শাহরিয়ার কোবির

২০২১-০৫-০১ ০৬:৪৩:২৫

আজকাল বাংলাদেশকে কেউ 50 থেকে 60 লক্ষ টাকা দামের গাড়ি কিনছে।এটা বিশাল কিছু না।সুতরাং এরকম ফালতু নিউজ বন্ধ করুন। হওয়া উচিত এরকম দুই টাকা দামের নায়িকা, 50 পয়সার অভিনয় আর আড়াই টাকা দামের গাড়ি।এরকম কিছু একটা নিউজ করুন

আনিসুল হক

২০২১-০৪-৩০ ২০:১৪:৫২

বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের কবলে সবাই আর বাংলাদেশের সাংবাদিক ভাইয়েরা আছেন নায়িকা মাহি কতটাকা দামের গাড়ী কিনলো, পরীমণি দুবাই অবকাশ যাপন করিতেছে এই সব নিয়ে, আমাদের বর্তমান প্রজন্ম কি শিখবে এই সব ফালতু মিডিয়ার কাছথেকে।

Mohammad Abidur Rahm

২০২১-০৪-৩০ ০৬:১৫:৪৭

Life is fun in pandemic for few people

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status