সিন্ডিকেট নিয়ে মুখ খুললেন ফারিয়া

স্টাফ রিপোর্টার

বিনোদন ৩০ এপ্রিল ২০২১, শুক্রবার

দেশীয় নাটক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে, এমন অভিযোগ দীর্ঘদিনের। এ নিয়ে নাটকপাড়া থেকে বিভিন্ন মহলে গুঞ্জন উঠেছে কয়েকবার। যদিও এমন অভিযোগ প্রসঙ্গে প্রকাশ্যে কথা বলতে দেখা যায় হাতেগোনা কয়েকজনকে। শুক্রবার নিজের ফেসবুক হ্যান্ডেলে এ প্রসঙ্গে মুখ খুলেছেন ছোট পর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিন। এক স্ট্যাটাসে ফারিয়া লিখেছেন, ঠিক করেছি নতুন, একদমই পরিচিত নন, এ রকম নায়কদের সঙ্গে কাজ করব। ওদের প্রমোট করব। যদি আমাকে চারজনও চেনে, তাদের হয়তো একজন চিনবে আমার মাধ্যমে। ওরা এভাবেই এক-দুজন করে পরিচিত হয়ে উঠবে।
আমার ভালো লাগবে। ক্ষোভ প্রকাশ করে এই অভিনেত্রী আরও লিখেছেন, আমি অনেক ছোট নায়িকা। বড় নায়কেরা আমার সঙ্গে কাজ করেন না, বড় নায়িকাদের সঙ্গে করেন; কী কী জানি এখন শুনি, সিন্ডিকেট না কি যেন। তাই নগণ্য নায়িকা আমি নতুন ছেলেদের সঙ্গে কাজ করব। সিদ্ধান্ত ফাইনাল। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। সম্প্রতি বেশকিছু ধারাবাহিক নাটকও একক নাটকে অভিনয় করে আলোচনায় আছেন ফারিয়া শাহরিন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

J K Swapan

২০২১-০৫-০১ ১৭:৪৮:২৯

ধন্যবাদ ফারিয়াকে। তার মতো আরো কয়েকজন অভিনেত্রী এ রকম সিদ্ধান্ত নিলে টিভি মিডিয়া অনেক নতুন নতুন মুখের জন্ম হবে। যা এখন একান্তই প্রয়োজন। সেই একই মুখ বার বার দেখতে দেখতে দর্শক খুব বিরক্ত।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা

বিচার চাইলেন সহকর্মীরা

DMCA.com Protection Status