আনভীরের স্ত্রী-সন্তান ও পরিবারের সদস্যদের দেশত্যাগ

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ সপ্তাহ আগে) এপ্রিল ৩০, ২০২১, শুক্রবার, ১২:৩৬ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:০১ অপরাহ্ন

ফাইল ছবি
কলেজ ছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে আত্মহত্যায় প্ররোচনা মামলার আসামি সায়েম সোবহান আনভীরের স্ত্রী-সন্তান ও পরিবারের কয়েকজন সদস্য ভাড়া বিমানে বিদেশে চলে গেছেন। বৃহস্পতিবার বিকালে তারা দেশ ছাড়েন বলে বিমানবন্দর সূত্র নিশ্চিত করেছে। ভাড়া করা ওই বিমানে ৮ জন যাত্রী ছিলেন। তারা দুবাই গেছেন বলে সূত্র জানিয়েছে।
সায়েম সোবহান আনভীরের স্ত্রী সাবরিনা সোবহান, তাদের দুই সন্তান, আনভীরের ভাই সাফওয়ান সোবহানের স্ত্রী ইয়াশা সোবহান এবং তাদের মেয়ে ও তিনজন গৃহকর্মী ভাড়া বিমানের যাত্রী ছিলেন। এর আগে সায়েম সোবহান আনভীরের ছোট ভাই সাফওয়ান সোবহানও বিদেশে চলে যান।
মুনিয়ার মৃত্যুর পর ২৬শে এপ্রিল মামলা হওয়ার পর ২৭শে এপ্রিল পুলিশের আবেদনে সায়েম সোবহান আনভীরের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আরোপ করেন আদালত। তবে তিনি দেশে না বিদেশে আছেন তা এখনও স্পষ্ট নয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Mahmud

২০২১-০৪-৩০ ১০:৫৫:৫৬

অভিযোগ এবং মামলা হলো সায়েম সোবহানের বিরুদ্ধে কিন্তু দেশ ছেড়ে চলে গেলো তার স্ত্রী আর সন্তান , সাথে দাস দাসী । বিষয়টি নিয়ে প্রশ্ন উঠাই স্বাভাবিক। স্বামীর বিপদে স্ত্রীর পাশে থাকার কথা । সেটা না করে কেনো তিনি দেশ ছাড়লেন ? তিনি কি তার স্বামী সম্পর্কে আরো অনেক কিছু জানেন যেগুলো সম্পর্কে পুলিশি প্রশ্ন এড়াতেই তিনি দেশ ছাড়লেন ? আমাদের হয়তো আরো অনেক কিছু দেখার বাকি আছে ।

জামশেদ পাটোয়ারী

২০২১-০৪-৩০ ১৫:২০:১০

উনার বিদেশ যাওয়া নিশ্চিত করেই, তার বিদেশ যাবার উপর নিষেদাজ্ঞা দেয়া হয়েছে। এখন উনার পরিবারকেও নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে।

Raju

২০২১-০৪-৩০ ১২:৩২:৪৯

টাকা দিয়ে কিনা হয়,বিশ্ব তুমি দেখে নাও।

Harun Rashid

২০২১-০৪-৩০ ০৯:৫০:৩২

সোবহান আনভীরদের কথায় চলে রাষ্ট্র-বিচার-প্রশাসন ! পুলিশ তাকে খুঁজে পাওয়ার কথা নয় ।

Md Alomgir Chowdhury

২০২১-০৪-২৯ ১৯:০৫:৫০

জয় বাংলা জিতবে এবার নৌকা

Ashraful Alam

২০২১-০৪-২৯ ১৭:১৩:০১

মিডিয়া মামুনুল হক বিয়ে করা বউ নিয়ে হোটেলে গেলে খবর পায় আর একজন আসামী সপরিবারে দেশ ত্যাগ করলেও মিডিয়া জানতে ই পারেনি।। জাতির সাথে আর কত লোকচোরি করবেন

কাজি

২০২১-০৪-২৯ ১৬:১২:৫১

এই ফ্লাইটে বের হয়ে গেছে।

আব্দুল জব্বার

২০২১-০৪-২৯ ১৩:৫০:১০

সুষ্ঠু তদন্তের স্বার্থে আনভীরের স্ত্রী সাবরিনা সোবহানকে বিদেশে যেতে দেয়া সঠিক হয়েছে বলে মনে হয়না৷ আনভীরের পারিবারিক কলহ ছিল কিনা বা তার স্ত্রীর বা মায়ের সাথে মুনিয়ার কোন কথপোকথন বা রাগারাগি হয়েছে কিনা সেটাও জানা দরকার ছিল৷ সর্বোপরি এত তাড়াহুড়ো করে সপরিবারে দেশত্যাগ জনমনে সন্দেহেরই সৃষ্টি করতে পারে৷

molla naser ali al s

২০২১-০৪-৩০ ০২:৩২:১৪

এতো দেরি কেন??? তারাতারি যাও ।। গত তিনদিন ধরে আনভীর দুবাইতে ৫ স্টার হোটেল এ তোমাদের জন্যে আপেক্ষা করতেছে।

Desher Bhai

২০২১-০৪-৩০ ০১:১৯:২০

"তবে তিনি দেশে না বিদেশে আছেন তা এখনও স্পষ্ট নয়" - Tanvir also fled in disguise as his brother.

Mizanur Rahman

২০২১-০৪-২৯ ১২:১৭:৫৮

এই যদি হয় বর্তমানে দেশের শাসন ব্যবস্থা তাহলে আইন আদালত কি শুধু গরিব ও সরকারের সমালোচকদের জন্য। এই অবস্থা চলতে থাকলে দেশ জাতির জন্য অত্যন্ত বেদনাদায়ক পরিস্থিতি অপেক্ষা করছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আলোচিত মিতু হত্যাকাণ্ড

সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

১২ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status