ঋতুপর্ণার পরামর্শ

বিনোদন ডেস্ক

বিনোদন ২৮ এপ্রিল ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:৩৪ পূর্বাহ্ন

কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে ভারতে। সাধারণ মানুষের দিন কাটছে আতঙ্কে, ভয়ে। এই অনিশ্চয়তার শেষ কোথায় কেউ জানে না। তবে তার মধ্যেও ভালো থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে সবাই। যার যেটুকু সাধ্য সেটা দিয়েই প্রত্যেকে চেষ্টা করছে অন্যের পাশে দাঁড়ানোর। মন খারাপের মধ্যেও মনকে শক্ত করে ঘুরে দাঁড়ানোর বার্তা দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।
এরকম অসহায় অবস্থায় অন্য কারো সমালোচনা না করে একে অন্যের পাশে দাঁড়িয়ে নিজের যেটুকু দায়িত্ব তাই পালন করার কথাই বললেন তিনি। অভিনেত্রী তার একটি ছবি শেয়ার করে লিখলেন,হ্যাঁ, আমরা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময় একে অন্যকে সমালোচনার তীর বিদ্ধ না করে সবার পাশে দাঁড়ানো উচিত।
শুধু নিজের কাজটাই করো। মাস্ক পরো, বারবার হাত স্যানিটাইজ করো, দরকার না থাকলে বাইরে বেড়িও না। যার সাহায্য দরকার তাকে সাহায্য করো।
অভিনেত্রী এর আগেও বারংবার মানুষকে সচেতন করার চেষ্টা করেছেন এই অবস্থায় কী করা উচিত তা নিয়ে। সঙ্গে অভিনেত্রী এও জানিয়েছিলেন এই পরিস্থিতি কাটিয়ে আশার আলোর দিন দেখতে তিনি মরিয়া। আশা না ছেড়ে স্বপ্ন দেখার বার্তা দিয়েছিলেন তিনি। এই তো কয়েকদিন আগে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত তার সোশ্যাল সাইটে তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন জীবন সমুদ্রের অনুকূল এবং প্রতিকূল অবস্থার কথা। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে বিশাল সমুদ্রের পাশে বালুকাবেলায় চিন্তামগ্ন অভিনেত্রী। মুখে বিষন্নতার ছাপ। পরনে কমলা শাড়ি সাদা ব্লাউজ আর কপালে বড় লাল টিপ। সমুদ্রের দিকে তাকিয়ে কিছু কারণে অত্যন্ত চিন্তিত দেখাচ্ছে তাকে এই ছবিতে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

PRODIP TA

২০২১-০৪-২৯ ০০:১৩:৩৬

Thank''s for your nice information.

Md Helal uddin

২০২১-০৪-২৮ ১২:৩২:৫৭

Thank you very much, for your nice comment.

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status