আওয়ামী লীগ নেত্রীকে হত্যার দায় স্বীকার স্বামীর

কোর্ট রিপোর্টার

এক্সক্লুসিভ ২৬ এপ্রিল ২০২১, সোমবার

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য উমামা বেগম কনক (৪০)-কে কুপিয়ে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন স্বামী ওমর ফারুক (৫১)। জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ওমর ফারুক স্বেচ্ছায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গত শুক্রবার রাতে পল্লবী থানার মিরপুর ডিওএইচএস, ৭৪৩ নম্বর বাসায় ওমর ফারুক বঁটি দিয়ে তার স্ত্রী উমামাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়।
অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার ভোরে তিনি মারা যান। ওই ঘটনায় রাজধানীর পল্লবী থানায় উমামা বেগম কনকের স্বামীর বিরুদ্ধে মামলা করা হয়। গত শনিবারই ওমর ফারুককে বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো বঁটি ও ফল কাটার চাকু উদ্ধার করে পুলিশ। বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিলো বেশ কিছুদিন ধরে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

z Ahmed

২০২১-০৪-২৬ ১০:০৩:০৯

মানুষ, যে কোনও কিছুর জন্য মানুষকে হত্যা কর। তারা ভাবেন না যে এটি একটি মহা অপরাধ। স্থানীয় আইন অনুসারে এবং পবিত্র কোরআন অনুসারে একজন ব্যক্তিকে হত্যা করা মারাত্মক অপরাধ। পবিত্র কুরআনে বলা হয়েছে " এরশাদ হচ্ছে : “যে ব্যক্তি সেচ্ছায় কোন মুসলমান হত্যা করে, তার শাস্তি জাহান্নাম, তাতেই সে চির কাল থাকবে। আল্লাহ তার প্রতি ক্রুদ্ধ হয়েছেন, তাকে অভিসম্পাদ করেছেন এবং তার জন্য ভীষণ শাস্তি প্রস্তুত রেখেছেন।”

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

মেহেরপুরে প্রকৌশলীকে পেটালেন ২ ছাত্রলীগ নেতা

২২ জুন ২০২১

মেহেরপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে’কে পিটিয়েছে সাবেক দুই ছাত্রলীগ নেতা। ...

ঢাকায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

২০ জুন ২০২১

 রাজধানীর ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় এক দ্রুতগামী গাড়ির ধাক্কায় ...

নোয়াখালী-৫ আসন

বিএনপি’র হাল ধরছেন কে?

১৯ জুন ২০২১



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



নোয়াখালী-৫ আসন

বিএনপি’র হাল ধরছেন কে?

DMCA.com Protection Status