'আমি এবং জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি'

স্টাফ রিপোর্টার

বিনোদন ২৫ এপ্রিল ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ৭:১৫ অপরাহ্ন

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। আজ সন্ধ্যায় তিনি এক ফেসবুক পোস্টে জানালেন তিনি আর স্বামী জায়েদের সাথে থাকছেন না। দীর্ঘদিন ধরেই তারা আলাদা থাকছে। এখনও বিচ্ছেদ না হলেও আলাদা হওয়ার ইঙ্গিতও দিয়েছেন এ গায়িকা। ন্যান্সি তার ফেসবুক পোস্টে লিখেন, আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লা কে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত একক ভাবে জায়েদের।
যেহেতু স্বামী স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু কাজেই বোঝা পড়া টা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলবোনা - আমরা আজীবন বন্ধু থেকে যাবো। কিছু বৈরি সম্পর্ক তৈরী না হলে নিশ্চই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদ কে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যা, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেয়া হবে। তারপর নতুন জীবনে কি করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছি না, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকেনা, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত - আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sohel

২০২১-০৫-০১ ১৯:৩৩:১১

সেলিব্রিটি হয়ে একজন কে বাদ দিলেন যাকে আকড়ে দরলেন আজ তাকে আর ভাল লাগেনা কাল আরেকজন আসবে একসময় তাকেও ভাল লাগবেনা আপনাদের মত ২ টাকার সেলিব্রিটি দের গন্তব্য কোথায়?

Dipu

২০২১-০৪-৩০ ০৫:১৯:৩১

আপনাদের এজগতে এটা নতুন কি? আপনাদের কাজ হলো কাজ করা আর কিছু দিন পর পর নতুন জামাই খুজে বের করা।

ঊর্মি

২০২১-০৪-৩০ ১৪:৪৫:৫৮

স্বামী-সন্তান থেকে আলাদা হয়ে একা থাকার মজাটাই যে আলাদা৷ যখন যেটা চাইলেন খাইলেন, নিত্যনতুন খাবার চাখলেন, পছন্দ নাহলে ফেলে দিলেন, তাতে ক্ষুদাটাও থাকলো সজিব - কি মজা, কি তৃপ্তি। আহারে! যদি এমন সুযোগ পেতাম

mdawal

২০২১-০৪-২৬ ১৩:৪৯:৫২

Songsar jibon putul khela noy sabnaota obolombonkorlei sonsare santi ase

harun

২০২১-০৪-২৬ ১০:৪৫:১১

you and your husband would like to stay separate. you live alone even only daughter is not with you--- isn't it? what do you mean? koronay babsay monda? free assen taito? ahare star??? are you muslim? are you fasting? but ifter thiki khan regular taina?

Razzak (From, KSA)

২০২১-০৪-২৬ ০৯:৩৮:১৭

Ederkay Biye Korar Chaye Eka Thanka Oneek Valo. Eder Prem Valo Basha Holo Kochur Patar Panir Moto

Sohel

২০২১-০৪-২৫ ১৫:৪৫:২৩

সেলিব্রিটি হয়ে একজন কে বাদ দিলেন যাকে আকড়ে দরলেন আজ তাকে আর ভাল লাগেনা কাল আরেকজন আসবে একসময় তাকেও ভাল লাগবেনা আপনাদের মত ২ টাকার সেলিব্রিটি দের গন্তব্য কোথায়?

Anowar hossain

২০২১-০৪-২৫ ১০:৩৪:৫৪

আসলে আপনারা যেটা বলেন সেটা আধৌ সম্ভব নয়।এতো ভালো বন্ধু একচাদের নিছে থাকতে পারছেন না।ছোট ছোট বিষয়গুলো ছাড় দিলেই দুজন ভালো থাকতেন।

Hello

২০২১-০৪-২৫ ০৯:০৬:২৪

স্বামী নম্বর?

AL-MAMUN DEWAN

২০২১-০৪-২৫ ০৮:৫৮:৪৯

এ জগতে এ নতুন কি???বিনোদন জগতে এমন হরহামেশাই হয়ে থাকে!!! বিবাহ বন্ধনকে আপনারা পুতুল খেলার সাথে মিশিয়ে ফেলছেন,,, একজনের সাথে বেশিদিন ভালো লাগেনা,,নিত্যনতুন সঙ্গী খোঁজেন,, সামান্য কিছু হলেই সেপারেশন ডিভোর্স একটা আলটা মর্ডানে রুপ দিয়েছেন,, লাজ লজ্জাহীনভাবে পোস্ট দেন,,, ধর্মীয় বা সামাজিক কোন নিয়মনীতি মানেন না,,, এসব কারণেই বহুবিবাহ বাড়ছে,,,,

আশিকুল ইসলাম

২০২১-০৪-২৫ ০৮:২১:৩০

আপনারা আলাদাই তো থাকবেন। আপনাদের কি একজনকে দিয়ে পোষায়?

Badsha Wazed Ali

২০২১-০৪-২৫ ১৯:৫৬:০৫

I cannot understand a very simple matter how a couple can be a good friend for each other after breaking up their marital status. Are they super human beings? Yes, they should not declare war one against other. But, you cannot continue your talking over phone or sit anywhere together warmly to pass time. I am not saying this according to our religion. I believe this is madness.

Md. Harun al-Rashid

২০২১-০৪-২৫ ১৯:৪৪:৫৮

বিবাহ কি তাহলে বন্ধুর সাথে ধুলোবালির রান্না রান্না খেলা(?) তোর সাথে আর খেলুম না ! -সব তছনছ! পর দিন কেউ কাউকে না ডেকে সেই খেলার যায়গায় পূর্নরমিলন। আজীবনের বন্ধু মানে ব্যর্থতায় মিষ্টি প্রলেপ! স্বামী স্ত্রী মানে- সম্ভ্রমের কোহিনূর খচিত মুকট- সন্তানের নিশ্চিন্ত ও নির্মল জীবন। দেখবেন এভাবেই তো এক দিন সৃর্য পাটে নামবে।

ফজলু

২০২১-০৪-২৫ ১৯:৪১:৫৭

এ আবার নূতন কী? কথায় আছেনা বড়প্রেম শুধু কাছেই টানেনা দূরেও ঠেলিয়া দেয়।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status