শ্বশুরবাড়ি গিয়েই লাশ হলো সাদিয়া

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলারজমিন ২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার

টাঙ্গাইলের মির্জাপুরে শ্বশুরবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় সাদিয়া আক্তার সেতু (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ। এ ঘটনায় মির্জাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। গৃহবধূর বাবার দাবি তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
সোমবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের দক্ষিণ পেকুয়া গ্রামে শ্বশুরবাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার আগের দিন বিকেলেই বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে যায় ওই গৃহবধূ।
জানা যায়, প্রায় আড়াই বছর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের দক্ষিণ পেকুয়া গ্রামের রফিক পীরের ছেলে মো. ওয়াজেদের সাথে বিয়ে হয় পাশর্^বর্তী আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের সেলিম মিয়ার মেয়ে সাদিয়া আক্তার সেতুর। বিয়ের তিন মাস পর স্বামী প্রবাসে চলে যায়। এরপর থেকে শ্বশুরবাড়িতেই থাকতো সাদিয়া। স্বামীর সাথে সম্পর্ক ভাল হলেও শ্বশুরবাড়ির লোকজনের সাথে বনিবনা হচ্ছিল না দাবি করে তাঁর মামা মিনহাজ উদ্দিন বলেন, ইতোপূর্বে সাদিয়ার ওপর শারীরিক ও মানসিক অত্যাচারের বিষয়ে দুইবার পারিবারিক বৈঠকও করা হয়েছে।

নিহত ওই গৃহবধূর বাবা সেলিম মিয়া বলেন, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। দুই লাখ টাকা দিতে না পারায় ওরা আমার মেয়েকে প্রতিনিয়ত অত্যাচার করতো, না খাইয়ে রাখতো। ওর ননাসের স্বামী ওকে কুপ্রস্তাব ও আজেবাজে কথা বলতো। আমার বিশ্বাস ওকে ধর্ষণের পর হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। আমি এর বিচার চাই।
লাশের সুরতহালকারী পুলিশ কর্মকর্তা উপ পরিদর্শক আজিম খান বলেন, আমরা ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করি। সেসময় তাঁর হাত পিছনের দিকে ওড়না দিয়ে পে্চাঁনো ছিল। আমরা গৃহবধূর ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করেছি। কিন্তু তাতে কোন সিমকার্ড পাইনি।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রিজাউল হক বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি একটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়ণাতদন্তের রিপোর্ট পাওয়ার আগে চূড়ান্তভাবে কিছু বলা যাচ্ছেনা। ওই রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

রাজশাহীতে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

১৬ মে ২০২১

রাজশাহীতে ঝড়-বৃষ্টির সময় পৃথক স্থানে বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকালে ঝড়-বৃষ্টির সময় আম কুড়াতে ...

ঈশ্বরদীতে শতাধিক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা

১৬ মে ২০২১

ঈশ্বরদীতে পাঁচটি মোড়ে পুলিশের তল্লাশি চৌকি বসিয়ে অবৈধ যানবাহন, লাইসেন্সবিহীন চালক ও হেলমেটবিহীন মোটরসাইকেল আরোহীদের ...

গরুর শিংয়ের গুঁতোয় গৃহবধূর মৃত্যু

১৬ মে ২০২১

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের মহিষাখোলা গ্রামে গরুর শিং-এর গুঁতোয় মুসলিমা খাতুন (৪৫) নামে এক ...

সুন্দরবনে বাঘের আক্রমণে পিতার ৭ বছর পর পুত্রও নিহত

১৫ মে ২০২১

সুন্দরবনের পশ্চিম বনবিভাগ সাতক্ষীরা রেঞ্জের তালপট্টি এলাকায় মধু আহরণ করতে গিয়ে রেজাউল (২৯) নামের এক ...

রাঙ্গাবালীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

১৫ মে ২০২১

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মনির শিকদার (৩৬) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে ...

শিবচরে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৬

১৪ মে ২০২১

গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে শিবচরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৬ ...

কাউখালীতে পানিতে মানববন্ধন

কবে মিলবে বাঁধ?

১৩ মে ২০২১



বাংলারজমিন সর্বাধিক পঠিত



কুমিল্লা-৫ আসনের উপনির্বাচন

সাজ্জাদের পক্ষে একজোট আওয়ামী লীগ

DMCA.com Protection Status