ছেলের একাধিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মা

বিনোদন ডেস্ক

বিনোদন ২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১০:৪৫ পূর্বাহ্ন

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। সম্প্রতি প্রেমিকাকে সঙ্গে নিয়ে মালদ্বীপে উড়ে গেছেন রণবীর। এর আগেও একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। এ তালিকায় রয়েছেন—নার্গিস ফাকরি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ।
রণবীর অনেকের সঙ্গে সম্পর্কে জড়ালেও তা দীর্ঘস্থায়ী হয়নি। কিন্তু কেন হয়নি? সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রশ্ন করা হয় রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরকে। যেখানে ছেলের পাশে দাঁড়িয়ে বক্তব্য দিয়েছেন নীতু। যদিও তা অনেকের ভালো নাই লাগতে পারে! রণবীর অনেক নরম মনের মানুষ বলে উল্লেখ করেছেন নীতু।
এ অভিনেত্রী বলেন, ও খুবই নরম মনের। কাউকে দুঃখ দিতে পারে না। ওর সম্পর্কগুলোর ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। কীভাবে না বলতে হয় রণবীর তা জানে না। এ কারণে সম্পর্কের গভীরে ঢুকে পড়ে। আমি বুঝেও কিছু করতে পারি না। রণবীর যখন প্রথম প্রেমের সম্পর্কে জড়ান, তাও জানতেন মা নীতু কাপুর। বিষয়টি উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, রণবীর যখন প্রথম সম্পর্কে জড়িয়ে পড়ে, তখন আমি জানতাম মেয়েটি ভালো নয়। বিষয়টি রণবীরকে বলার পর প্রতিবাদ করেছিল। পরে আমি আমার বলার পদ্ধতি বদলে ফেলি। তারপর রণবীরকে বলেছিলাম, খুব তাড়াতাড়ি সম্পর্কে সিরিয়াস হয়ে যেও না। তুমি যত দেখবে তত শিখবে। অনেক মেয়ের সঙ্গে দেখা করো, বাইরে যাও কিন্তু আচমকা কোনো কমিটমেন্টে যেও না।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status