কলকাতা কথকতা

কোভিডের দ্বিতীয় সার্জ পশ্চিমবঙ্গে মোদির সভা কাটছাঁট করল

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা

কলকাতা কথকতা (২ সপ্তাহ আগে) এপ্রিল ২০, ২০২১, মঙ্গলবার, ১০:৩২ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:০১ পূর্বাহ্ন

সবার আগে করেছিল সিপিএম, তারপর মমতা বন্দ্যোপাধ্যায় তার অনুসারী হন, রাহুল গান্ধী পশ্চিমবঙ্গ সফর বাতিল করেন- অবশেষে বিজেপিও সেই পথেই হাটল। শুক্রবার রাজ্যে সপ্তম দফা ভোটের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চারটি জনসভা ছিল পশ্চিম বাংলায়। তা কাটছাঁট করা হল। প্রধানমন্ত্রী শুক্রবার পশ্চিমবঙ্গে আসবেন। ছোট সভা করবেন মালদহ, বাহারামপুর, সিউড়ি এবং কলকাতায়। কিন্তু আক্ষরিক অর্থেই সভাগুলি হবে ছোট। প্রবেশাধিকার হবে নিয়ন্ত্রিত।

সামাজিক দূরত্ববিধি পালিত হবে কঠোরভাবে।
মাস্ক পরা বাধ্যতামূলক হবে। মোদির বার্তা ভার্চুয়ালি এই সভাগুলি থেকে প্রচার করবে বিজেপি। জায়ান্ট স্ক্রিন থাকবে বিভিন্ন জেলা শহরে। নির্বাচন কমিশনকে বিজেপি তাদের ভার্চুয়াল প্রচারে অনীহার কথা জানিয়েছিল। কিন্তু কঠিন করোনা কাল তাদের পরিকল্পনা বদলাতে বাধ্য করল। মোদি হেলিকপ্টারে সব জায়গায় যাবেন। তবে কপ্টার থেকে নেমে তিনি গাড়িতে সভাস্থলে যাবেন। আগে ঠিক ছিল মোদি দক্ষিন কলকাতার নর্দার্ন পার্কে জনসভা করবেন। কিন্তু নতুন ব্যাবস্থায় তিনি বক্তব্য রাখতে পারেন শহীদ মিনার ময়দান থেকে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কাজি

২০২১-০৪-১৯ ২২:৪৮:৩৩

মোদিজি হিন্দুদের উস্কানি দিয়ে মুসলিম হত্যা বন্ধ করুন। আপনার সুশৃঙ্খল ও কঠোর ব্যবস্থা মুসলিম হত্যা বন্ধ করতে পারে। মুসলমান ও মানুষ হিন্দুদের মত। প্রাণী হত্যা মহা পাপ। তা না করলে আল্লাহ্ প্রাণী ( মুসলিম) হত্যার শাস্তি বন্ধ করবেন না। প্রতিটি প্রাণী আল্লাহ্ বা ভগবান এর সুন্দর ও প্রিয় সৃষ্টি।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status