জীবনের পায়ে সফল অস্ত্রোপচার

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৯ এপ্রিল ২০২১, সোমবার

শনিবার কলকাতার একটি হাসপাতালে জাতীয় দলের ফরোয়ার্ড নাবীব নেওয়াজ জীবনের পায়ে সফল অস্ত্রোপচার হয়েছে। জীবন নিজেই হাসপাতালের বিছানা থেকে অস্ত্রোপচারের কথা জানিয়েছেন।
গত নভেম্বরে ঢাকায় নেপালের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন এই স্ট্রাইকার। তবে অবস্থা একটু ভালো হলে কোচ জেমি ডে তাকে নিয়েছিলেন কাতার দলের সঙ্গে ম্যাচেও। যদিও ৪ঠা ডিসেম্বর দোহায় কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটি খেলা হয়নি তার। কাতার থেকে ফিরে এসে বাংলাদেশ প্রিমিয়ার লীগের ম্যাচও খেলেছেন জীবন। কিন্তু পায়ের ইনজুরি বাড়তে থাকলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে যান তিনি। তিনি অপারেশন করার পরামর্শ দেন। কিছু দিন আগে কলকাতা যান চিকিৎসার জন্য।
ডাক্তারের সঙ্গে আলোচনা করে গতকাল শনিবার অপারেশন করিয়েছেন। ঢাকা আবাহনীর  ম্যানেজার সত্যজিত দাস রুপু জীবনের অপারেশন সম্পর্কে বলেন, ‘জীবন আমাদের গুরুত্বপূর্ণ ফুটবলার। এএফসি কাপ ও লীগে তাকে অনেক মিস করবো আমরা। খেলার চেয়েও তার নিজের জীবন আরো অনেক বড়। আশা করি সে সুস্থ হয়ে আগের অবস্থানে ফিরবে।’ জীবনকে মাঠে ফিরতে ৪-৫ মাসের মতো অপেক্ষা করতে হবে। বাংলাদেশে আন্তর্জাতিক ফ্লাইট চলাচল সীমিত। মধ্যপ্রাচ্যে কর্মজীবী প্রবাসীদের জন্য কয়েকটি দেশে ফ্লাইট চলাচল সীমিত আকারে শুরু হয়েছে। ভারতের সঙ্গে বিমান চলাচল স্বাভাবিক হলে দেশে ফিরবেন জীবন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



টাইগারদের দলগত অনুশীলন শুরু

অনুমতি মিললে নামবেন তামিম-মুশফিকরা

বেলফোর্টের হ্যাটট্রিক

আবাহনীর বড় জয়

DMCA.com Protection Status