শিরোপা জিতলে প্রতিক্রিয়া কেমন হবে জানিনা: ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক

খেলা ১৮ এপ্রিল ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ১২:৪৪ অপরাহ্ন

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) প্রত্যেক আসরেই তারকাখচিত দল নিয়ে মাঠে নামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তবে এখনও শিরোপার দেখা পায়নি বিরাট কোহলি নেতৃত্বাধীন দলটি। ফ্র্যাঞ্চাইজিটির সর্বোচ্চ সাফল্য তিনবার রানারআপ হওয়া। সেকারণেই হয়তো ব্যাঙ্গালোরের নিয়মিত সদস্য এবিডি ভিলিয়ার্স জানেন না শিরোপা জিতলে প্রতিক্রিয়াটা কী হবে তাদের! ব্যাঙ্গালোরের টুইটারে প্রকাশিত এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন এই প্রোটিয়া তারকা।

সাক্ষাৎকারে ভিলিয়ার্স বলেন, ‘সবাই চ্যাম্পিয়ন হতে চায়। আমিও আইপিএলের শিরোপা জিততে চাই। যেদিন ট্রফি জিতবো, জানি না আমাদের প্রতিক্রিয়াটা কেমন হবে। ট্রফি জেতার পর বোঝা যায়, জয়ের চেয়ে গুরুত্বপূর্ণ অনেক কিছু আছে।’

ভিলিয়ার্স জানান, এবার শিরোপা জেতা ব্যতীয় অন্য কোনো ভাবনা মাথায়ও আনতে চাইছেন না। তার লক্ষ্য একটাই, ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল শিরোপা জেতা।

এবারের আসরে শুরুটা দারুণ করেছে ব্যাঙ্গালোর।
নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো মৌসুমের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে তারা। উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারানোর পর দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জয় পেয়েছে ব্যাঙ্গালোর। এবিডি জানান, এই ধারাবাহিকতা রক্ষা করে শিরোপা জয়ে পুরো দল বদ্ধপরিকর।
২০১১ সালের আসরে দিল্লি ডেয়ারডেভিলস থেকে ব্যাঙ্গালোরে আসেন এবিডি ভিলিয়ার্স। এরপর থেকে টানা ১১ মৌসুম ধরে একই দলে খেলছেন তিনি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ফিটনেসে সন্তুষ্ট বাংলাদেশের বৃটিশ কোচ

জামালের সুরেই কথা বললেন জেমি

১৮ মে ২০২১

একযোগে অবসরে যাওয়ার হুমকি লঙ্কানদের

১৮ মে ২০২১

লঙ্কান ক্রিকেটে চুক্তি নিয়ে বোর্ড-ক্রিকেটারদের ঝামেলার কথা শোনা গিয়েছিল গত মাসে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর ...

ছোট পর্দায় আজকের খেলা

১৮ মে ২০২১

ইংলিশ প্রিমিয়ার লীগম্যানইউ-ফুলহ্যাম রাত ১১টাসাউদাম্পটন-লিডস রাত ১১টাব্রাইটন-ম্যানসিটি রাত ১২টাচেলসি-লেস্টার সিটি রাত ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status