জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা আব্বাস

স্টাফ রিপোর্টার

অনলাইন (৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৮, ২০২১, রোববার, ১২:১১ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৮:৫০ অপরাহ্ন

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আজ বিকাল ৩টায় তার শাহজাহানপুরের বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। দলীয় সূত্র এ তথ্য জানিয়েছে।

উল্লেখ্য, বিএনপির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী গুমের ৯ম বার্ষিকী উপলক্ষে গতকাল একটি ভার্চ্যুয়াল আলোচনা সভায় অংশ নিয়ে চাঞ্চল্যকর তথ্য দেন মির্জা আব্বাস। তিনি বলেন, ‘সরকার নয়, দলের বদমাইশগুলো ইলিয়াস আলী গুমের নেপথ্যে রয়েছে, তাদের চিহ্নিত করতে হবে। সবাই তাদের জানে।’ দলের নীতিনির্ধারণী ফোরামের এই নেতার এমন বক্তব্যে সর্বত্র তোলপাড় চলছে। তার ওই বক্তব্যের বিষয়টি পরিষ্কার করতেই তিনি জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বলে জানিয়েছে দলটির একটি সূত্র।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২১-০৪-১৯ ০০:০৪:৫১

বদমাইশ দের শীর্ষ নেতাকে চিহ্নিত করা বেশি দরকার। যে খুন করা ছাড়া রাজনীতি জানে না।

tariqul

২০২১-০৪-১৮ ০৪:২৬:৫৬

সত্য বেজায় তেতো

জামশেদ পাটোয়ারী

২০২১-০৪-১৮ ১৪:৫৬:০৮

সরকার যদি গুম না করে তাহলে ইলিয়াছ আলীকে উদ্ধারের কোন তৎপড়তা দেখায়নি কেন? শুরু থেকেই অন্যান্য সব গুমের মত ইলিয়াছ আলীর বেলায়ও সরকার নিরব ছিল। আর যদি বিএনপি'র কেউ তাকে গুম করতো তাহলে সরকার ঐ গুমকারীকে আটক করে দাবী করতো বিএনপির গুম হওয়া সব নেতাকেই বিএনপিই গুম করেছে। আমার মনে হয় মির্জা আব্বাস বুঝাতে চেয়েছেন সরকার যদি গুম না করে তাহলে গুমকারীকে আটক করেনা কেন। কারণ আটক করার ক্ষমতা এবং সকল কলকব্জাতো সরকারেরই হাতে। মির্জা আব্বাস বিএনপির পরীক্ষিত নেতা। তিনি তা তার সংবাদ সম্মেলনে পরিস্কার করবেন। তবে বিএনপি যে মারাত্বক ভূলটি করছে দল চালানোর একক ক্ষমতা তারেক রহমানকে দিয়ে। দলে এত পরীক্ষিত জৈষ্ট নেতা থাকার পরও তাদের দলের নিয়ন্ত্রণে না রাখা বুদ্ধিমানের কাজ নয়। এই জৈষ্ট পরীক্ষিত নেতাদের কাতারে আসতে তারেক রহমানের আরো অনেক সময় লাগবে।

বাবুল চৌধুরী

২০২১-০৪-১৮ ১৪:২১:০৯

বিকালেই সব অস্বীকার করবে দেখবেন। উনারা সব জানে।

সুলতান

২০২১-০৪-১৭ ২৩:৫৪:৫৬

জনাব ইলিয়াস আলী গুম হয়েছে নয়টি বছর হল অসহায় পরিবারটি একা। বিএনপি নেতারা সব সময়ই বর্ধমান ক্ষমতাশীনদের দায়ী করেছে সরাসরি। বিগত নয় বছর আপনি সব অবগত হওয়ার পরও আপনার মুখ বন্ধ রেখেছন কেন? বেছারী মেডাম ইলিয়াস আলী, চোখের পানি নিয়ে সবার দারে দারে গিয়েছেন কেউ অসহায়ের সাহায্য এগিয়ে আসে নাই, এতো বছর সব গোপন রেখে এখন ঠটাৎ করে কি উদ্দেশ্যে নিয়ে আপনি আপনার মুখ খুললেন? আপনার এ ধরনের অবাক তরা বক্তব্যে ক্ষমতাশীনদের কাছ থেকে আপনার কিছু সার্থ আদায় করার জন্য নতুন রাজনৈতিক খেলা নয়তো জনাব মির্জা আব্বাস? হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল, হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল, হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল, হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল, হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল, হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল, হাসবুনা আল্লাহ ওয়ানিম আলওয়াকিল। لا إلاه إلاالله محمد الرسول الله ولا حول ولا قوه الا بالله العلي العظيم

সুলতান

২০২১-০৪-১৭ ২৩:৪৬:০৯

গতকালের বক্তব্য থেকে সরে আসবে নাতো?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সরকারি নথি সরানোর অভিযোগ

প্রথম আলোর সাংবাদিককে আটকের পর পুলিশে সোপর্দ

১৭ মে ২০২১

পুলিশের এএসআই বরখাস্ত

কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত তরুণীকে ধর্ষণ

১৭ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



জেরুজালেম পোস্টের মূল্যায়ন

ছোট যুদ্ধে ইসরাইল, দীর্ঘ যুদ্ধে জিতবে হামাস

DMCA.com Protection Status