আগামী সপ্তাহের রিলিজ

মরটাল কমব্যাট (২০২১) রিভিউ

এক্সক্লুসিভ ১৭ এপ্রিল ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:০৬ পূর্বাহ্ন

প্রায় ২৫ বছর পর, একটি নতুন মরটাল কমব্যাট চলচ্চিত্র নির্মিত হয়েছে। প্রথম ট্রেইলার ভক্তরা পছন্দ করলেও কিছু প্রশ্ন রয়ে যায়। তবুও আশা ছিল। সম্ভাবনা ছিল। প্রকাশিত ফুটেজে ফাইট কোরিওগ্রাফি চিত্তাকর্ষক বলে মনে হয়েছিল। স্পেশাল ইফেক্টও প্রশংসনীয়ও ছিল। সুতরাং, যখন আমাকে সিনেমাটি রিভিউ করার জন্য আমন্ত্রণ জানানো হয়, আমি বেশ কৌতূহলী ছিলাম।
দুঃখের সাথেই জানাতে হচ্ছে যে সাইমন ম্যাককুয়েইডের মরটাল কমব্যাট (২০২১) একটি বিশাল হতাশার প্রতীক।
আনাড়ি কিছু ভুলের জন্য ফিল্মটি হয়ে উঠে ধৈর্যের পরীক্ষা। দুই ঘণ্টারও কম দৈর্ঘ্য হওয়া সত্ত্বেও, মনে হচ্ছিলো তার দ্বিগুন। স্ক্রিপ্ট ভাল মানের না হওয়াতে ছিলোনা কোনো ক্যারেক্টার ডেভেলপমেন্ট। সিনেমার মাঝের আধা ঘন্টা ছিল নিষ্প্রভ। ফাইট সিকোয়েন্স গুলো ছিল না চিত্তাকর্ষক।
পল অ্যান্ডার্সন পরিচালিত ১৯৯৫-এর প্রথম ফিল্মটি যারা তৃপ্তি নিয়ে উপভোগ করেছিলেন, তারা হতাশ হবেন। মরটাল কমব্যাট ভিডিও গেমের ভক্তরাও সন্তুষ্ট হবেন না। এটা দুঃখজনক। আমি বহু বছর ধরে এই ফ্র্যাঞ্চাইজের ভক্ত। আমি সত্যিই এই ফিল্মটির অপেক্ষায় ছিলাম। তবে নিম্নমানের ডায়ালগ, প্লট ও পেসিং এর সমস্যা, এবং অপেশাদার সেট ডিজাইন, অভিজ্ঞতাটি পুরোপুরি নষ্ট করে।
এটি দেখতে লকডাউন ভঙ্গ বা নিজের শারীরিক নিরাপত্তা অবজ্ঞা করার পরামর্শ দেব না। যদি সিনেমাটি দেখতেই চান তবে স্ট্রিমিং রিলিজের জন্য অপেক্ষা করুন। অন্তত পকেট থেকে বাড়তি টাকা খরচ হবেনা।
স্কোর: ৪/১০

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

নির্যাতনের ভিডিও পাঠিয়ে টাকা দাবি

লিবিয়ায় বন্দি মাদারীপুরের ২৪ যুবক

৯ মে ২০২১



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



বার কাউন্সিলের লিখিত পরীক্ষার ফল শিগগিরই

এ বছরই পরবর্তী এমসিকিউ পরীক্ষা

আগামী সপ্তাহের রিলিজ

মরটাল কমব্যাট (২০২১) রিভিউ

DMCA.com Protection Status