শোয়েব মালিককে দলে চান আফ্রিদি

স্পোর্টস ডেস্ক

খেলা ১৭ এপ্রিল ২০২১, শনিবার

দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছে পাকিস্তান। তবে একটা জায়গায় ঠিকই দুর্বলতা রয়েগেছে বাবর আজমের দলের। টপ অর্ডাররা রান পেলেও পুরো সফরে ব্যর্থ মিডলঅর্ডার। এই ঘাটতি পূরণে শোয়েব মালিককে দলে ফেরানোর আহবান শহীদ আফ্রিদির।

বাবর আজম, ফখর জামান, মোহাম্মদ রিজওয়ান, ইমাম-উল-হক ভালো করলেও মিডল অর্ডারে আসিফ আফি, হায়দার আলি, ফাহিম আশরাফরা সুবিধা করতে পারেননি। এই সাত ম্যাচে ব্যাটিং অর্ডারের তিন নম্বরের পরে নামা কোনো ব্যাটসম্যানের ৪০ ছাড়ানো ইনিংস নেই। বিশেষ করে টি-টোয়েন্টিতে অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ এই সিরিজের আগে দুর্দান্ত ফর্মে থাকলেও এবার সুবিধা করতে পারেননি। অন্যরা কাজে লাগাতে পারেননি সুযোগ। ভালো শুরুর পর তাই বারবার খেই হারিয়েছে পাকিস্তান।
সামাজিক যোগাযোগ মাধ্যমে দলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই জায়গাটিতে নজর দিতে বললেন পাকিস্তানের ২০০৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের নায়ক আফ্রিদি, ‘সিরিজ জয়ের জন্য পাকিস্তান দলকে অভিনন্দন। তবে এই জয়ের পরও মিডল অর্ডার নিয়ে পর্যালোচনার প্রয়োজন আমাদের। মনে হচ্ছে অনেক দিন থেকেই আমরা এখানে ধুঁকছি। আমার মনে হয়, শোয়েব মালিককে আবার অবশ্যই বিবেচনা করতে হবে, বিশেষ করে এটি যখন টি-টোয়েন্টি বিশ্বকাপের বছর।’

৩৯ বছর বয়সী শোয়েব মালিক ২০১৯ সালের জুনে ইংল্যান্ড সফরের পর আর সুযোগ পাননি দলে। তবে এর মধ্যে লঙ্কা প্রিমিয়ার লীগ ও পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে দলের শিরোপা জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন তিনি। এ বছর স্থগিত হয়ে যাওয়া পাকিস্তান সুপার লীগেও রানে ছিলেন তিনি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



টাইগারদের দলগত অনুশীলন শুরু

অনুমতি মিললে নামবেন তামিম-মুশফিকরা

DMCA.com Protection Status