মাস্ক পরা নিয়ে ক্ষেপেছেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক

বিনোদন ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

পয়লা দিনে ভারসাম্য রাখলেন তারা? অনিয়ম নিয়ে নেটমাধ্যমে তুলোধোনা করলেন অঙ্কুশ হাজরা। কিছুক্ষণ পরেই মিষ্টি ভঙ্গিতে পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে মন জিতে নিলেন ঐন্দ্রিলা সেন। যা দেখে মনে হতেই পারে, গর্জনের পর বর্ষণ! ঠিক কী হয়েছে? মাস্ক পরা নিয়ে নিয়ে বেজায় ক্ষেপেছেন অঙ্কুশ। সম্ভবত তিনি তার গাড়িতে মাস্কহীন ছিলেন। এটা তার গুরুতর অপরাধ, এই রকমই শুনতে হয়েছে অভিনেতাকে। নববর্ষের সকাল সকাল সেই ক্ষোভ আছড়ে পড়েছে তার ইনস্টাগ্রামে। কী বলেছেন তিনি? তার যুক্তি, লক্ষ লক্ষ মানুষ মাস্ক ছাড়া কুম্ভমেলায় ঘুরছেন। সেটা ভক্তি! তার পরেই তার কটাক্ষ বাংলার নির্বাচনী প্রচার নিয়ে।
বক্তব্য, অতিমারির মধ্যেই হাজার হাজার মানুষ মাস্ক ছাড়া প্রচারে অংশ নিচ্ছেন। সেটা জাতীয়তাবাদ! এর পরেই বিস্ফোরণ, আর আমি নিজের গাড়িতে একা মাস্ক ছাড়া থাকলেই অপরাধ? জানা গেছে, কলকাতায় ফিরেই শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা। কথা বলার অবসরে নেই।

যখনই অনিয়ম চোখে পড়েছে তখনই সরব অঙ্কুশ। রাজনীতিতে দলে দলে তারকাদের যোগদান, দলবদল নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। এই প্রথম তিনি এতটাই ক্রুদ্ধ। পোস্টের ছত্রে ছত্রে সেই রাগ ছড়িয়ে পড়েছে। যার আঁচ টের পেয়েছেন নেটাগরিকেরাও। প্রত্যেকেই অভিনেতার পক্ষ নিয়েছেন। জনৈকার দাবি, প্রচারে, মিছিলে জমায়েত হলে সমস্যা নেই। কিন্তু স্কুল-কলেজ খুললেই করোনা ছড়াবে! কিচ্ছু বলার নেই।

আপনার মতামত দিন



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status