‘খালেদা জিয়ার সিটিস্ক্যান রিপোর্ট ভালো’

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) এপ্রিল ১৫, ২০২১, বৃহস্পতিবার, ১০:৫০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:৩০ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সিটি স্ক্যান রিপোর্ট ভালো বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান ও মেডিক্যাল বোর্ডের চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন। বৃহস্পতিবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিটি স্ক্যান  করা হয়। তাৎক্ষণিক রিপোর্ট পেয়ে সাংবাদিকদের এ তথ্য জানান ডা. জাহিদ।

তিনি বলেন, আমাদের ডাক্তারদের আগ্রহ ছিলো ম্যাডামের ফুসফুসের কি অবস্থা তা দেখার জন্য।  তাই আজকে হাসপাতালে তার সিটি স্ক্যান করা হয়েছে। আমরা এর ক্লিনিক্যাল (প্রোভিশনাল রিপোর্ট) প্রাথমিক রিপোর্ট পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত যে ফাইন্ডিং পাওয়া গেছে  তা ভালো। এর প্রেক্ষিতে যা চিকিৎসা দেয়া দরকার তা লন্ডনে অবস্থানরত তার বড় ছেলের স্ত্রী ডা. জোবায়দা রহমানসহ অন্যান্য ডাক্তাররা আলোচনা করে সিদ্ধান্ত নেবেন। আমাদেরকে তার শারীরিক অবস্থা অত্যন্ত কেয়ারফুলি পর্যবেক্ষণ  করতে হবে। আগামী ১৪ দিন তাকে সার্বিকভাবে তত্ত্বাবধানে রাখতে হবে।
যে কোনও পরিস্থিতিতে যে কোনও ব্যবস্থা গ্রহণের প্রস্তুতিও রয়েছে।  তিনি বলেন, দোয়া চেয়েছেন খালেদা জিয়া। করোনার যে উপসর্গগুলো অন্যান্য রোগীর  ক্ষেত্রে থাকে সেইগুলো ম্যাডামের ছিলো না। আগামীকাল তার সিটি স্ক্যানের পূর্ণাঙ্গ রিপোর্ট পাওয়া যাবে। এখনও তাকে শঙ্কা মুক্ত বলার সময় আসেনি। বারো থেকে চৌদ্দ দিন পর সেটা বলা যাবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Kazi

২০২১-০৪-১৫ ২২:২৪:২৯

Very good

Md Shahidul Islam

২০২১-০৪-১৬ ১০:১৩:৫৯

Alhamdulilla. May Almighty Allah recover her quickly!

MD KAMRUL ISLAM

২০২১-০৪-১৫ ১২:৩২:১৯

Alhamdulliah. Sallallahu Ala Muhammad Sallallahu Alaihi wa Sallam. O Allah bless her.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

সরকারি নথি সরানোর অভিযোগ

প্রথম আলোর সাংবাদিককে আটকের পর পুলিশে সোপর্দ

১৭ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



জেরুজালেম পোস্টের মূল্যায়ন

ছোট যুদ্ধে ইসরাইল, দীর্ঘ যুদ্ধে জিতবে হামাস

DMCA.com Protection Status