হাসপাতালে নেয়া হয়েছে খালেদা জিয়াকে

স্টাফ রিপোর্টার

অনলাইন (৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৫, ২০২১, বৃহস্পতিবার, ৮:২৮ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৪৩ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভার কেয়ার (এ্যাপোলো) হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে তার সিটি স্ক্যান করানো হবে। রাত সাড়ে নয়টার দিকে তাকে এভার কেয়ার হাসপাতালে নেয়া হয়। একটি ব্যক্তিগত গাড়িতে করে তিনি হাসপাতালে যান। খালেদা জিয়াকে বহনকারী গাড়ীতে তার গৃহকর্মীকেও দেখা গেছে।
এর আগে বিকালে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক জানান, করোনায় আক্রান্ত খালেদা জিয়ার দ্রুত সিটি স্ক্যান করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
গুলশানের বাসা ‘ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর তার ব্যক্তিগত চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী সাংবাদিকদের বলেন, ম্যাডামের করোনা আক্রান্তের আজ সপ্তম দিন। কোভিডের পরিভাষায় ম্যাডাম এখন দ্বিতীয় সপ্তাহে এন্ট্রি হচ্ছেন।
আমি আগেও বলেছি যে, কোভিডের প্রথম ও দ্বিতীয় সপ্তাহের মধ্যে একটা পার্থক্য আছে। যত সাবধানতা, যত জটিলতা সেগুলো সাধারণত দ্বিতীয় সপ্তাহে হয়। সেজন্য আমরা আরেকটু সাবধানতা অবলম্বন করতে চাই। তিনি বলেন, ওনার সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। এছাড়া ওনার আর সব যেমন বায়োকেমিক্যাল প্যারামিটারস, ফিজিক্যাল স্ট্যাটাস, অক্সিজেন স্যাচুরেশন এবং অ্যাপেটাইট, পালস, ব্লাড সার্কুলেশনসহ অন্য সব দিকে উনি আলহামদুলিল্লাহ মোটামুটি ভালো আছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Syed Imam Hossim

২০২১-০৪-১৫ ১২:৫৩:০৬

আলহামদুলিল্লাহ, আল্লাহ তুমি প্রিয় নেত্রিকে সুস্ত করে তুলুন।পৃথিবীর সবাইকে হেপাজত করুন আমিন।

Noor Al Amin

২০২১-০৪-১৬ ০০:২৯:২৭

alllha help her pls .

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বিজেপি বিধায়কের অভিনব ফর্মুলা

পানিতে গোমূত্র মিশিয়ে পান করলে সারবে করোনা!

৯ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status