হঠাৎ বিয়ে করলেন পুতুল

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৪ এপ্রিল ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ৫:২৩ অপরাহ্ন

হঠাৎ করেই নিজের বিয়ের খবর জানালেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল।
নিজের এই বিয়ের খবর পুতুল তার ভেরিফায়েড ফেসবুকের মাধ্যমেই জানালেন ভক্ত-অনুরাগীদের। মঙ্গলবার রাতে ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন পুতুল। এর একটিতে দেখা গেছে, বধূবেশে স্বামীর সঙ্গে একফ্রেমে বন্দি এই কণ্ঠশিল্পী। অন্য ছবিতে পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে হাস্যজ্জ্বল নবদম্পতি।   
ছবি দুটির পোস্ট করে ক্যাপশনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন পুতুল। সেখানে তিনি লিখেন, বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয় বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা।
জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না। সৈয়দ রেজা আলী। আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ। শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে। বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয়। উল্লেখ্য, এটি পুতুলের দ্বিতীয় বিয়ে। ২০১৯ সালের ২০ মার্চ রাতে রাজধানীর মোহাম্মদপুরের একটি কনভেনশন সেন্টারে কানাডা প্রবাসী ইসলাম নুরুলকে বিয়ে করেন পুতুল। গত বছর জুলাইয়ে নুরুলের সাথে ছাড়াছাড়ি হয়ে যায় পুতুলের।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ঊর্মি

২০২১-০৪-১৫ ১৪:১১:৪৪

এদের কাছে বিয়ে একটা ফ্যাশন, আর ফ্যাশন দ্রুত পরিবর্তনশীল। কাজেই ২০১৯ - ২০২১, ২০২১ - ২০২৩, ২০২৩ - ২০২৪ বা ২০২৫ হওয়াটাইতো স্বাভাবিক

Mahmud

২০২১-০৪-১৫ ১০:১৬:০৩

Putul got divorced in July 2020 and re-married in April 2021. There is nothing wrong in it. wish them happy married life.

Kamrozzaman

২০২১-০৪-১৪ ০২:১৯:৩৭

প্রথম বিয়ে ২০১৯ দ্বিতীয় বিয়ে ২০২১ তাও তালাক দেয়ার এক মাসের মধ্যে!!! থাক এদের নিয়ে কথা বলার কিছু নেই কারন এগুলো একান্ত ব্যক্তিগত এবং তার এবিষয়ে অন্যদের নাক গুলানোর অধিকার নেই।

সাইফুল ইসলাম ভূঞাঁ

২০২১-০৪-১৪ ০০:৩৭:১০

পুতুলের যদি ২০২১ সালের মার্চ মাসে তালাক হয়ে থাকে মানব জমিনের রিপোর্ট অনুযায়ী, তাহলে তাকে ০৩ মাস ১০ দিন ইদ্দত পালন করতে হবে ইসলামী শরিয়াহ অনুযায়ী। সেই অনুযায়ী তালাকের এক মাসের মধ্যে নতুন বিবাহ ইসলামী আইন অনুযায়ী বৈধ নয়। প্রয়োজনে তারা কোনো ভালো আলেম বা মুফতি থেকে এ ব‍্যপারে বিস্তারিত জেনে নিতে পারে।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status