কাল থেকে আদালত চলবে সীমিত পরিসরে

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) এপ্রিল ১১, ২০২১, রোববার, ৯:৩৩ অপরাহ্ন

সরকার ঘোষিত চলমান লকডাউনে সীমিত পরিসরে দেশের আদালতসমুহ পরিচালনার সিদ্ধান্ত নিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। জ্যেষ্ঠ বিচারপতিদের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন প্রধান বিচারপতি। রোববার রাতে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি জারি করেছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চেম্বার আদালত, আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সীমিত পরিসরে বিচারিক কার্যক্রম পরিচালিত হবে।

এতে আরো বলা হয়, হাইকোর্ট বিভাগের চারটি বেঞ্চে শুধুমাত্র ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে গত ৫ই এপ্রিল হতে এফিডেভিটকৃত অতীব জরুরি রিট, দেওয়ানি, ফৌজদারি, কোম্পানি এবং অ্যাডমিরানটি সংক্রান্ত কার্যক্রম পরিচালিত হবে। প্রতি রোব, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল ৯টা ৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত আপিল বিভাগ পরিচালিত হবে। এছাড়া প্রতি সোম ও বুধবার সকাল ১১টা থেকে চেম্বার আদালত অতীব জরুরি বিষয়ের শুনানি করবেন।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Nasir Tarafder

২০২১-০৪-১২ ০০:৩৩:১৬

It does not matter, the courts are open or closed, the citizens of this country, except the leauge citizens, do not feel that there is a judicial system in this country. The judges are all the diehard supporters of a particular party and all the political and major judgements are being dictated by the dictator.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



জেরুজালেম পোস্টের মূল্যায়ন

ছোট যুদ্ধে ইসরাইল, দীর্ঘ যুদ্ধে জিতবে হামাস

DMCA.com Protection Status