পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর স্থগিত

স্পোর্টস ডেস্ক

খেলা ১০ এপ্রিল ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ৫:১৭ অপরাহ্ন

আরো একটি দ্বিপক্ষীয় সিরিজ স্থগিত হলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। পাকিস্তান যুব দলের বাংলাদেশ সফর স্থগিত হলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্টের ম্যানেজার আবু এনাম মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতির কারণে যে বিধিনিষেধ আছে সে বিষয়টি বিবেচনায় আমরা এই মুহূর্তে সিরিজটি স্থগিত করছি। পরিস্থিতির উন্নতি সাপেক্ষে আমরা ঈদ উল ফিতরের পরে সুবিধাজনক সময়ে পিসিবির সঙ্গে আলোচনা করে সিরিজটি আয়োজনের চেষ্টা করবো।’

কবে হতে পারে দ্বিপক্ষীয় সিরিজটি এমন প্রশ্নে শনিবার বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘সার্বিক পরিস্থিতি বিবেচনা করে আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ রাখছি। যেকোনো একটা সুবিধাজনক সময়ে করার পরিকল্পনা রয়েছে এবং সেভাবেই কথাবার্তা হচ্ছে। আমরা চেষ্টা করবো যে আমাদের যত তাড়াতাড়ি সম্ভব। বাংলাদেশের সার্বিক পরিস্থিতি যখন খেলা পরিচালনা করার জন্য, একটা আন্তর্জাতিক দলকে হোস্ট করার মতো অনুকূলে মনে করবো তখনই আমরা করে ফেলবো।'

বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। এক বিজ্ঞপ্তিতে পিসিবি জানায়, বাংলাদেশে করোনাভাইরাসের অবস্থার উন্নতি না হওয়ায় এবং লকডাউনের কারণে দুই দলের সিরিজটি স্থগিত ঘোষণা করা হলো।
সফরে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের। এর আগে আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সঙ্গে সিরিজ স্থগিত হয় টাইগার যুবাদের।

আগামী ১৭ই এপ্রিল এক টেস্ট ও পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল পাকিস্তানি যুবাদের। করোনার প্রকোপ ঠেকাতে ১৪ই এপ্রিল থেকে লকডাউনের ঘোষণা আসায় পাকিস্তান দল ঢাকায় আসতে পারছে না।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



টাইগারদের দলগত অনুশীলন শুরু

অনুমতি মিললে নামবেন তামিম-মুশফিকরা

বেলফোর্টের হ্যাটট্রিক

আবাহনীর বড় জয়

DMCA.com Protection Status