করোনাবিধি লঙ্ঘন, প্রধানমন্ত্রীকে ২৩৫২ ডলার জরিমানা

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) এপ্রিল ৯, ২০২১, শুক্রবার, ৭:০৭ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:২৪ অপরাহ্ন

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জারি করা স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে নরওয়ের প্রধানমন্ত্রী এরনা সোলবার্গকে জরিমানা করা হয়েছে। শুক্রবার নরওয়ের পুলিশ এই তথ্য জানিয়েছে। বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বিষয়টি জানা গেছে।

পুলিশ জানায়, নিজের জন্মদিন উদযাপনে পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করে করোনার সামাজিক দূরত্ব বজায় রাখার নীতিমালা ভেঙেছেন প্রধানমন্ত্রী এরনা সোলবার্গ। এজন্য তাকে জরিমানা করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

এক সংবাদ সম্মেলনে পুলিশ প্রধান ওলে সায়েভেরাদ জানান, প্রধানমন্ত্রীকে নরওয়ের মুদ্রায় ২০ হাজার ক্রাউন (২৩৫২ ডলার) জরিমানা করা হয়েছে।

আন্তর্জাতিক জরিপ পর্যালোচনাকারী সংস্থা ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুসারে, মহামারি শুরুর পর এখন পর্যন্ত নরওয়েতে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ১ হাজার ৯৬০ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ৬৮৪ জনের।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কাজি

২০২১-০৪-১১ ০১:১৮:৩৭

ভারতবর্ষে ও এশিয়ার কোন দেশে তা কল্পনাতীত।

z Ahmed

২০২১-০৪-১০ ১১:০৯:৩৬

এটাকে বলা হয় আইনের শাসন ও গণতন্ত্র। কেউই আইনের isর্ধ্বে নয়। সে কারণেই সুখ, সমৃদ্ধ ও শান্তির দিক থেকে নরওয়ে শীর্ষস্থানীয় ৫ টি দেশের মধ্যে একটি।

মুহাম্মদ আবদুল্লাহ্

২০২১-০৪-০৯ ১১:০২:০৯

গণতান্ত্রিক আর কর্তৃত্ববাদী সরকারের মাঝে এটাই পার্থক্য। কর্মেই তার প্রমাণ। সামরিক আর আধা সামরিক বাহিনী কর্তৃক বন্দুকের নল দ্বারা প্রমাণ করার কোন প্রয়োজন হয়নি। এই ঘটনা থেকে আমরা কি কিছু শিখতে পারি?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

দেয়া হয় হোম ডেলিভারি

অনলাইনে ছদ্মনামে বিক্রি হচ্ছে মাদক

১৪ মে ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status