অবশেষে দেশে ফিরলেন দীঘি

স্টাফ রিপোর্টার

বিনোদন ৯ এপ্রিল ২০২১, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:৪৯ অপরাহ্ন

করোনার কারণে টিকিট না পেয়ে মুম্বইয়ে আটকে পড়া দীঘি অবশেষে দেশে ফিরেছেন। আজ দুপুর ২ টা ১০ মিনিটে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে পৌঁছান। বিষয়টি মানবজমিনকে নিজেই জানালেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে পার্শ্ববর্তী এই দেশটিতে পাড়ি জমিয়েছিলেন এ  অভিনয়শিল্পী। তবে এর মাঝেই জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে যান। দেশে ফেরার প্রসঙ্গে বলতে গিয়ে দীঘি বলেন, অবশেষে দুই সপ্তাহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। খুব ভালো লাগছে এখন।
স্বস্তি অনুভব করছি। তবে মুম্বই থেকে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের কাজ সঙ্গে করেছি। তাদের মায়ায় পড়ে গিয়েছিলাম। সবাইকে মিস করছি অনেক। ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী। এদিকে, ইতোমধ্যে নায়িকা হিসেবে দীঘির অভিষেক হয়েছে। তার ‘তুমি আছো তুমি নেই’ আর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ শিরোনামে দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কিছুদিন বিশ্রাম নেয়ার পর দীঘির সামনে একটি সিনেমার শুটিংয়ের কথা আছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Arif

২০২১-০৪-১০ ১০:২৬:০০

দিঘির সংবাদ আর পরিচালক ঝনটু দিঘির বিষয় মামলা করবে। এসব ফালতু নায়িকা খরব না করে। Bfdc খবর লেখেন ভালো হবে। একজন পরিচালক অপরাধ বিষয় রিপোর্ট করেন।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status