নারায়ণগঞ্জেও থানার সামনে ‘এলএমজি চৌকি’

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) এপ্রিল ৯, ২০২১, শুক্রবার, ১১:৩৪ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৪৮ অপরাহ্ন

সিলেটের পর এবার নারায়ণগঞ্জেও থানার সামনে ‘এলএমজি চৌকি’ স্থাপন করা হয়েছে। নাশকতা ও সহিংসতা ঠেকাতে নারায়ণগঞ্জের সাতটি থানা এবং ১৩টি ফাঁড়ি ও তদন্তকেন্দ্রের সামনে এসব চৌকি স্থাপন করা হয়।
গতকাল রাতে সরেজমিনে দেখা গেছে, নারায়ণগঞ্জ সদর মডেল থানার সামনে সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা স্থাপন করা হয়েছে। এতে সার্বক্ষণিক একজন পুলিশ সদস্য অস্ত্র তাক করে আছেন।
পুলিশ সূত্র জানিয়েছে, নারায়ণগঞ্জের বন্দর, সোনারগাঁ, আড়াইহাজার, রূপগঞ্জ, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় একইভাবে এলএমজি চৌকি স্থাপন করা হয়েছে।
এর আগে সিলেট নগর এলাকার ৬টি থানা ও ৮টি পুলিশ ফাঁড়িতে বসানো হয় ‘এলএমজি পোস্ট’। এজন্য বালু ও মাটির বস্তা দিয়ে নির্মাণ করা হয় বাঙ্কার। পুলিশের সদস্যরা এলএমজি নিয়ে সর্বক্ষণ এতে পাহারা দিচ্ছেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের তরফ থেকে এই বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন- থানা, ফাঁড়ি ছাড়াও পুলিশের বিভিন্ন স্থাপনায় একইভাবে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

jalal

২০২১-০৪-০৯ ০৫:৫৫:৫৩

এল,এম,জি পোষ্টে রাইফেল কেন তাক্ করে আছে?

Banglar Manush

২০২১-০৪-০৯ ১৮:০৭:৩৯

একটা গল্প বলি – এক গ্রামে ছিল এক চোর। তার চুরির জ্বালায় গ্রামের লোকজন অতিষ্ঠ। সব সময় লোকজন তাকে গালি দেয়। এরকম ভাবে অনেক বছর চলে গেল। চোরের বয়স হয়েছে। সে এখন মরণ পথের যাত্রি। মরার আগে সে তার ছেলেকে ডেকে বললো, “বাবা, গ্রামের লোকজন তো আমাকে দেখতে পারে না। তো আমি মারা যাবার পর তুমি এমন কিছু কোরো যাতে লোকজন আমাকে ভাল বলে।” কিছু দিন পর চোর মারা গেল। চোর মারা যাবার পর তার ছেলে সেই একই পথ ধরলো। তবে সে চুরিতে তার বাপকেও কয়েকগুন ছাড়িয়ে গেলো। তার চুরির জ্বালায় গ্রামের লোকজন খুবই অতিষ্ঠ হয়ে উঠলো। গ্রামের লোকজন তখন নতুন চোরকে নিয়ে কথা বলা শুরু করলো, “ওর বাপতো ওর চেয়ে অনেক ভাল ছিল। সে তো আমাদেরকে এতো জ্বালায়নি।” ছেলে তার বাপের শেষ কথা ও সন্মান দু’টোই রেখেছে। এবার বলুনতো গল্পটা বাংলাদেশের কোনো তথাকথিত রাজনীতিবিদের সাথে মিলে কিনা।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



জেরুজালেম পোস্টের মূল্যায়ন

ছোট যুদ্ধে ইসরাইল, দীর্ঘ যুদ্ধে জিতবে হামাস

DMCA.com Protection Status