মামুনুল হককে প্রধান আসামি করে সোনারগাঁয়ে মামলা

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

অনলাইন (১ সপ্তাহ আগে) এপ্রিল ৭, ২০২১, বুধবার, ৭:৫২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১২:০২ অপরাহ্ন

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে হেফাজতের তাণ্ডবের পর মঙ্গল ও বুধবার তিনটি মামলা রুজু হয়েছে। একটি মামলায় হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

দুটি মামলার বাদী হয়েছেন সোনারগাঁ থানা পুলিশ ও অপর মামলাটির বাদী হয়েছেন সাংবাদিক হাবিবুর রহমান।
 
দুটি মামলায় সোনারগাঁ থানা পুলিশ প্রায় ৮৩ জনের নাম উল্লেখসহ  ২০০-৩০০ জনকে অজ্ঞাতনামা আসামী করেছেন। এর একটি মামলার প্রধান আসামী মামুনুল হক।

অপর মামলায় সাংবাদিক হাবিবুর রহমান ১৫ জনের নাম উল্লেখসহ ৬০-৭০ জনকে অজ্ঞাতনামা আসামী করেছেন। এই মামলায় ভাটিকান্দি গ্রামের নুরুজ্জামানের ছেলে মোস্তফাকে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ গ্রেপ্তার করে জেলা আদালতে প্রেরণ করেছে বলে জানিয়েছেন সোনারগাঁ থানা পুলিশ।

উল্লেখ্য, গত ৩রা মার্চ শনিবার পৌরসভায় অবস্থিত রয়েল রির্সোটে মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে হেফাজতের উত্তেজিত নেতাকর্মীরা ওই রির্সোটে হামলা ভাংচুর চালিয়ে হেফাজত নেতা মামুনুল হককে ছিনিয়ে নেন।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md amin chy

২০২১-০৪-০৭ ২১:০৫:২২

প্রিয় মাহমুদ ভাই, সালাম। আপনার সব প্রশ্ন র জবাব মামুনুল হকের ২য় স্ত্রীর কাছে জানা যাবে। আর আমি ও একজন মানুষ ও ক্ষুদ্র জ্ঞানী হিসেবে বলতে চাই যে, ঐ ২য় স্ত্রী কেন কোন অভিযোগ অদ্যাবধি করে নাই? অবশ্যই দাম্পত্য জীবনে কোন না কোন সময় গরমিল দেখা দিতে পারে কিন্তু কই!কোন খবর তো পারিবারিক বা রাষ্ট্রীয় মিডিয়ায় চোখে পড়ল না। আর মিছিমিছি হলে ভবিষ্যতে এমনই সত্য ধরা পড়বে কারণ সত্য গোপন থাকে না কিন্তু এত তাড়াতাড়ি আমরা কেন আইনি বাহিনী ও জজ্ সেজে বিচার করতে যাব? তাহলে কি আমাদের দুর্বলতা প্রকাশ পায় না? সত্য নিজে উন্মোচন না হলে ও সৃষ্টি কর্তার আদেশে একদিন ঠিকই প্রকাশ পায়।শুধু শসময়ের ব্যপার মাত্র ।

মাহমুদ

২০২১-০৪-০৮ ০৯:২৭:৫২

পাঠকবৃন্দ, এই ঘটনার যে ব্যাখা স্পস্ট হয়েছে তাতে বুজা যাচ্ছে যে, মামুনুলকে নারায়নগজ্ঞ রিসোর্টে বিয়ার আয়োজন কোথায় হয়েছে, সে জায়গার নাম উল্লেখ করে নাই। মামুনুল ই খলনায়ক একটি মানবিক গল্প নামে যে ষ্টেটাস উনি দিয়েছেন তাতে তিনি সহিদুল সাহেবের সাথে বিচ্ছেদের পর এ ভদ্রমহিলাকে একজন অত্যন্ত অসহায় এবং আশ্রয়হীন মানুষ হিসাবে দেখিয়েছেন । কিন্তু আমরা দেখলাম এই মহিলার বাবা-মা জীবিত এবং তার অনেক ভাই বোনও আছে । তা'হলে উনাকে এতো অসহায় হিসাবে দেখানোর কারনটা হলো মামুনুল পরকীয়ার আস্থাবাজন

Mahmud

২০২১-০৪-০৭ ০৮:০৭:৪১

মামুনুল হক সাহেবকে নিয়ে আমার মনে অনেক প্রশ্ন । তার অনেক সমর্থক মানবজমিন পড়েন এবং এখানে মন্তব্যও করেন । আমার প্রশ্নের উত্তরগুলো দেবার জন্য তাদের কাছে বিনীত অনুরোধ জানাই । ১। তিনি দেশের প্রচলিত আইনে রেজিস্ট্রি বিয়ে না করে দেশের অপ্রচলিত কলেমার মাধ্যমে ( তার দাবীকৃত) দ্বিতীয় বিয়ে করলেন কেন ? ২। তার প্রথম স্ত্রী কি তার এই দ্বিতীয় বিয়ের বিষয়টি জানতেন বা তিনি কি তার প্রথম স্ত্রীর সম্মতিক্রমে দ্বিতীয় বিয়ে করেছিলেন ? ৩। তার এই দ্বিতীয় বিয়ের বিষয়ে তার পরিবারের অন্যান্য সদস্যরা , অর্থাৎ ভাই, বোনরা কি অবহিত ছিলেন ? ৪। উনি রিসোর্টে রেজিস্ট্রেশনের সময় কেন প্রথম স্ত্রীর নাম ব্যবহার করেছিলেন ? ৫ । সহিদুল ইসলাম সাহেবের সাথে স্ত্রীর বিচ্ছেদে মামুনুল সাহেবের কোন হাত ছিলো কি না বা তার কোন বিশ্বাসঘাতকতা এই বিচ্ছেদকে অনিবার্য করেছিলো কি না ? ৬। একটি মানবিক গল্প নামে যে ষ্টেটাস উনি দিয়েছেন তাতে তিনি সহিদুল সাহেবের সাথে বিচ্ছেদের পর এ ভদ্রমহিলাকে একজন অত্যন্ত অসহায় এবং আশ্রয়হীন মানুষ হিসাবে দেখিয়েছেন । কিন্তু আমরা দেখলাম এই মহিলার বাবা , মা জীবিত এবং তার অনেক ভাই বোনও আছে । তা'হলে উনাকে এতো অসহায় হিসাবে দেখানোর কারনটা কী ? প্রশ্নগুলোর উত্তর জানার অপেক্ষায় থাকলাম ।

মোঃ মনিরুজ্জামান

২০২১-০৪-০৭ ০৭:৫১:৩৬

হেফাজতকে লাঞ্ছিত করলো ছাত্ররলীগ যুববুড়ো লীগ হেফাজত মামলা করলো কয়টা? ক্ষমতা চিরস্থায়ী নয় জুলুমকারীর ধ্বংস অনিবার্য

Desher Bhai

২০২১-০৪-০৭ ২০:৪০:৩৯

What about Indian RAWami League cadres who interfered into Mamunul's privacy in the first place?

Mohammad Kabir

২০২১-০৪-০৭ ০৭:২৫:৫১

Jubo league chatro league era ki police je oborudhho kore rakhbe

Shobuj Chowdhury

২০২১-০৪-০৭ ১৯:৫৪:১৩

who sue whom?

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

রিজভী করোনামুক্ত

১৭ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



রণক্ষেত্র বাঁশখালী বিদ্যুৎকেন্দ্র

শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিতে নিহত ৫

করোনায় আক্রান্ত পুরো পরিবার

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

DMCA.com Protection Status