কারিনার মাস্কের দাম ৩০ হাজার টাকা!

বিনোদন ডেস্ক

বিনোদন ৭ এপ্রিল ২০২১, বুধবার

ভারতে করোনা সংক্রমণের হার আশঙ্কাজনক হারে বাড়তে থাকায় এবার ভক্ত ও অনুরাগীদের গুরুত্বপূর্ণ বার্তা দিলেন বলিউডের নায়িকা কারিনা কাপুর খান। কোভিড-সচেতনতামূলক একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে নায়িকাকে লুইস ভুটন ব্র্যান্ডের মাস্ক পরিহিত দেখা যায়। আর মাস্কটির দাম শুনলে আপনি চমকে উঠবেন। কারিনা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, প্রচারের জন্য নয়, মাস্ক পরুন। ছবিতে দেখা যাচ্ছে, কারিনা কালো টি-শার্ট পরিহিত। তার মুখে লুইস ভুটনের মাস্ক। আর মাস্কটির মূল্য ৩৫৫ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা ৩০ হাজার টাকার বেশি।
বেবো তার সাজ সম্পন্ন করেন সোনার চেইন ও বড়সড় লকেট দিয়ে। লুইস ভুটনের ওয়েবসাইট থেকে জানা যায়, মাস্কটি ধুয়ে পুনর্বার পরা যায়। শুধু বেবো নন, বলিউডের রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনকেও একই মাস্ক পরতে দেখা গেছে।

কারিনা কাপুর খানকে সবশেষ ইরফান খানের বিপরীতে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমায় দেখা গেছে। আগামীতে তাকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে, যেটি হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি সংস্করণ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Aliuzzaman

২০২১-০৪-০৮ ১৩:৫৮:৫২

so cheap news covering........

Mdaminchy

২০২১-০৪-০৭ ২১:১২:২৩

ওরা যেহেতু অভিনয় কারী তাই মৃত্যু নিয়ে ও তারা অভিনয় করবে । আর এই রোগ ওদেরই আমন্ত্রণ নইলে মহামারীতে মাস্ক দেখাতে গিয়ে ব্যয়বহুল দেখিয়ে কি বুঝতে চাচ্ছেন। ইয়া আল্লাহ্ অন্যের ভুলের শাস্তি নির্দোষীদের দিও না আর দোষীদের সঠিক বুঝ ও হেদায়ত দাও।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

মন খারাপ সাবার

২২ এপ্রিল ২০২১

আরো পরে...

২২ এপ্রিল ২০২১

চিন্তিত স্বস্তিকা

২১ এপ্রিল ২০২১

পেঁয়াজ বিতর্কে কঙ্গনা

২১ এপ্রিল ২০২১

শঙ্কা বাড়ছে শোবিজে

২১ এপ্রিল ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status