সালথায় তাণ্ডবের ঘটনায় মামলা, আসামি ৪০০০

অনলাইন ডেস্ক

অনলাইন (১ সপ্তাহ আগে) এপ্রিল ৭, ২০২১, বুধবার, ১১:৩৮ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৩:৪৯ অপরাহ্ন

ফরিদপুরের সালথা থানাসহ তিন সরকারি অফিসে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় চার হাজার জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সালথা থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি করেন। এ  ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
উল্লেখ্য, সোমবার সন্ধ্যায় সরকারি বিধিনিষেধে বাস্তবায়নে সালথার এসি ল্যান্ডের সঙ্গে স্থানীয়দের বাকবিত-ার জেরে এ হামলার ঘটনা ঘটে।  সাড়ে ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত সালথা থানা, উপজেলা কমপ্লেক্সসহ ওই এলাকার বিভিন্ন সরকারি স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন উত্তেজিত জনতা। দফায় দফায় পুলিশের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ হয়। পুলিশ রাবার বুলেট, কাঁদানে গ্যাসের শেল ও সাউন্ড গ্রেনেড ছুড়ে রাত ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে এক যুবক নিহত হয়। এ ঘটনায় পুলিশের করা মামলায় ৮৮ জনের নাম উল্লেখ করা হয়েছে।
এ ছাড়া ৩ থেকে ৪ হাজার ব্যক্তিকে অজ্ঞাত আসামি করা হয়েছে। সালথা থানার ওসি মো. আশিকুজ্জামান বলেন, থানায় হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলাটি করে। মামলার এজাহারভুক্ত তিন আসামিকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। আরও দুজনকে শনাক্ত করা হয়েছে। তাঁদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shobuj Chowdhury

২০২১-০৪-০৭ ১১:৫৪:৫৯

please include 400, 000, why only 4, 000? 4,000 is too small to encompass the gravity of the situation.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

রিজভী করোনামুক্ত

১৭ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



রণক্ষেত্র বাঁশখালী বিদ্যুৎকেন্দ্র

শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিতে নিহত ৫

করোনায় আক্রান্ত পুরো পরিবার

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

DMCA.com Protection Status