মিরকাদিমে মেয়রের বাসভবনে রহস্যজনক বিস্ফোরণ, দগ্ধ ১৩ জন ঢামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ সপ্তাহ আগে) এপ্রিল ৭, ২০২১, বুধবার, ৯:৪২ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ১০:৩৪ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস ছালামের বাসভবনে হঠাৎ বিস্ফোরণে মেয়রের স্ত্রী ও চারজন কাউন্সিলরসহ ১৩ জন দগ্ধ হয়েছেন।
মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রামগোপালপুর এলাকায় মেয়রের বাসভবনে এ বিস্ফোরণ ঘটে। দগ্ধরা হলেন, মো. তাজুল (২০) মো. মোশারফ (৫০), মো. মনির হোসেন (৫০), শ্যামল দাস (৪৫), পান্না (৫৫), কালু (৪৫), কানন, (৪০), ইদ্রিস আলী (৫০), কাউন্সিলর মো. সোহেল  (৫২), কাউন্সিলর আওলাদ হোসেন (৪৭), কাউন্সিলর দ্বীন ইসলাম (৪০), কাউন্সিলর রহিম বাদশা (৫৫) ও মহিউদ্দিন (৫২)।
দগ্ধ কাউন্সিলর আওলাদ হোসেন জানান, পৌরসভার একটি কাজের ব্যাপারে চারজন কাউন্সিলরসহ আমরা কয়েকজন মেয়রের বাসায় আলোচনা করছিলাম। হঠাৎ বিকট শব্দে কিছু একটা বিস্ফোরণ ঘটে। কিসের থেকে এমন বিস্ফোরণ ঘটেছে তা এখনও বলতে পারছি না।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী (ইনচার্জ) (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সীগঞ্জের ঘটনায়
দগ্ধ ১২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তিনি চিকিৎসকের বরাত দিয়ে জানান, মেয়র পতœী কানন বেগমের শরীরের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক হিসেবে আইসিইউতে ভর্তি করা হয়েছে। বাকি ১০ জনের শরীরের ৫ থেকে ২০ শতাংশ দগ্ধ হয়েছে।
আর ১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

N Islam

২০২১-০৪-০৭ ০৭:৫৩:৫৩

ক্ষমতাসীনদের ঘরে এইধরনের বিষ্ফোরন ঘটেছে, তাই টিভি চ্যানেল / পুলিশ সাধারন দুর্ঘটনা হিসেবেই দেখানোর চেষ্টা করছে । অন্য কোথাও ঘটলে শুরুতেই জঙ্গী তকমা লাগিয়ে দিতো । কিছুদিন আগে গোবিন্দগন্জে একটি বিষ্ফোরনের ঘটনা তার একটি উদাহরন ।

কাজি

২০২১-০৪-০৭ ০০:১৯:২৫

রহস্যজনক কেন কথাটা বুঝলাম না। কেন ব্যাখ্যা নাই। Suspense রাখা হল।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

রিজভী করোনামুক্ত

১৭ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



রণক্ষেত্র বাঁশখালী বিদ্যুৎকেন্দ্র

শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, গুলিতে নিহত ৫

করোনায় আক্রান্ত পুরো পরিবার

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

DMCA.com Protection Status