সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যু

স্টাফ রিপোর্টার

শেষের পাতা ৫ এপ্রিল ২০২১, সোমবার

রাজধানীর মিরপুর-১৪ আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আসলামুল হক মারা গেছেন। তিনি স্ট্রোক করে গতকাল রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান (ইন্নালিল্লাহি...রাজিউন)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনের সমাপনী বক্তব্যের শেষে দুপুর ১টার একটু আগে এই তথ্য জানান। তার মৃত্যুতে শোক জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এটা অত্যন্ত দুঃখজনক। সত্যিই খুব কষ্টকর। এই সংসদের বেশ কয়েকজনকে আমরা হারালাম। আসলাম সুস্থ ছিলেন। গতকালও সংসদে এসেছিলেন।
আজকে নেই। এটাই হচ্ছে বাস্তবতা। এটাই হচ্ছে মানুষের জীবন। আল্লাহ তাকে বেহেশত নসিব করুন। পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীও আসলামুল হকের মৃত্যুতে সংসদের পক্ষ থেকে শোক প্রকাশ করেন। এদিকে, মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্কয়ার হাসপাতাল জানায়, তাকে জরুরি বিভাগে যখন নিয়ে আসা হয় তখন তিনি মৃত। জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, সম্ভবত তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। আসলামুল হকের নামাজে জানাজা আজ সকাল ১১টায় মিরপুর মাজার রোড এলাকার গোলারটেক মাঠে অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হবে। আসলামুল হক জাতীয় সংসদের টানা তিনবারের নির্বাচিত সদস্য। ২০০৮ সালে অনুষ্ঠিত নবম জাতীয় সংসদ নির্বাচন, ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচন ও ২০১৮ সালে অনুষ্ঠিত সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। নবম সংসদে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ছিলেন তিনি। চলতি একাদশ সংসদে তিনি সংসদের হাউজ কমিটি ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য। আসলামুল হক পেশায় একজন ব্যবসায়ী। মায়িশা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তিনি। ভূমি ব্যবস্থাপনা, রিয়েল এস্টেট, বিদ্যুৎ উৎপাদন ও বিক্রি, রাসায়নিক আমদানি ও ভোগ্যপণ্য উৎপাদনের বিভিন্ন ব্যবসা রয়েছে তার। দেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের একজন সদস্য তিনি।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

পহেলা বৈশাখ আজ

১৪ এপ্রিল ২০২১

আরো ৬৯ জনের মৃত্যু

১৪ এপ্রিল ২০২১

স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সেনা নামানোর পরামর্শ সিপিডি’র

১৩ এপ্রিল ২০২১

মহামারি করোনাভাইরাস রোধে আসন্ন লকডাউনে শিল্প-কারখানা, ব্যবসাপ্রতিষ্ঠান এবং সাধারণ মানুষের চলাচলে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রয়োজনে ...

ওয়াক্ত ও তারাবির নামাজে ২০ জনের বেশি মুসল্লি নয়

১৩ এপ্রিল ২০২১

মসজিদের পাঁচ ওয়াক্ত নামাজের প্রতি ওয়াক্তে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করতে পারবে। এ ছাড়া ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status