হেফাজতের আমীর মহাসচিবসহ ৫৪ নেতার ব্যাংক হিসাব তলব

অর্থনৈতিক রিপোর্টার

শেষের পাতা ৫ এপ্রিল ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ১:২৪ অপরাহ্ন

হেফাজতে ইসলামের আমীর, মহাসচিবসহ ৫৪ নেতাকর্মীর ব্যাংক হিসাব তলব করেছে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। মোদিবিরোধী আন্দোলনের পর তাদের ব্যাংকে কী পরিমাণ অস্বাভাবিক লেনদেন হয়েছে তা দেখতে গত বৃহস্পতিবার তাদের হিসাব তলব করা হয়। সরকারের একটি সংস্থার চাহিদার পরিপ্রেক্ষিতে এই হিসাব তলব করা হয়েছে। যাদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে তাদের মধ্যে সংগঠনটির জেলা পর্যায়ের নেতাও রয়েছেন। নেতাদের মধ্যে রয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর জুনায়েদ বাবুনগরী, মহাসচিব নূর হুসাইন কাসেমী, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মুহাম্মদ মামুনুল হক, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি মুহাম্মদ মাহফুজুল হক, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, মহাসচিব সৈয়দ ফয়জুল করীম, আল-হাইয়্যাতুল উলয়াও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সভাপতি মাহমুদুল হাসান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ প্রমুখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Taj Islam

২০২১-০৪-০৪ ১৫:৪০:২৭

হাজার হাজার কোটি টাকা লুট হয়ে বিদেশে পাচার হচ্ছে তা ঠেকানোর মুরোদ নাই। লেগেছে এদের পিছনে। হলমার্ক, বেসিক ব্যাংক, পি কে হালদার, জনতা ব্যাংক, ইত্যাদি কেলেংকারী দেখতে দেখতে মানুষ বিরক্ত। বাংলাদেশ ব্যাংকের যেসব লোকেরা মাসে মাসে মাসোহারা নিয়ে এসব কেলেংকারির ব্যবস্থা করে দিচ্ছে তাদের ব্যাংক হিসাব নিয়ে ব্যবস্থা আগে নেন। মিছামিছি এদের পেছনে লেগে মিথ্যা- বানোয়াট তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করা থেকে বিরত থাকুন।

শাজিদ

২০২১-০৪-০৪ ১৫:২৪:২৪

লুটেরাদের ব্যঙ্কের হিসাব তলব করা হয়না কেন?

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

পহেলা বৈশাখ আজ

১৪ এপ্রিল ২০২১

আরো ৬৯ জনের মৃত্যু

১৪ এপ্রিল ২০২১

স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সেনা নামানোর পরামর্শ সিপিডি’র

১৩ এপ্রিল ২০২১

মহামারি করোনাভাইরাস রোধে আসন্ন লকডাউনে শিল্প-কারখানা, ব্যবসাপ্রতিষ্ঠান এবং সাধারণ মানুষের চলাচলে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রয়োজনে ...

ওয়াক্ত ও তারাবির নামাজে ২০ জনের বেশি মুসল্লি নয়

১৩ এপ্রিল ২০২১

মসজিদের পাঁচ ওয়াক্ত নামাজের প্রতি ওয়াক্তে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করতে পারবে। এ ছাড়া ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status