করোনা আক্রান্ত রাব্বানীর আবেগঘন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

ফেসবুক ডায়েরি ৩ এপ্রিল ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১০:৫৫ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী তার ফেরিফায়েড ফেসবুক পেজে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি তার শারীরিক অসুস্থতা ও মিথ্যা অপবাদ দিয়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার, নানা আক্ষেপ এবং জাবি ভিসিকে নিয়ে নানা তথ্য তুলে ধরেছেন।
শনিবার তার ফেসবুক পেজে দেয়া স্ট্যাটাসে তিনি বলেছেন, ‘জ্বর, সর্দি-কাশি আর শারীরিক দুর্বলতার সাথে গত দুদিন যাবৎ শ্বাসকষ্ট আর বুকে চাপ অনুভব করছি। গতরাতে কিছু সময়ের জন্য অক্সিজেন সিলিন্ডারও ব্যবহার করতে হয়েছে।
যদি কিছু হয়ে যায়, যদি অকালে চলে যেতে হয়... এই আফসোস, হতাশা আর মনোকষ্ট নিয়েই যেতে হবে...
যে আদর্শ আর দলের জন্য এত ত্যাগ, জীবন-যৌবন, ক্যারিয়ার, স্বাধ-আহলাদ সব জলাঞ্জলি দিয়ে ইতিবাচক কাজ করতে চাইলাম, সেই দলেরই স্বার্থান্বেষী মহলের কাছ থেকেই মিথ্যা অপবাদ আর চরম অন্যায় আচরণের শিকার হলাম! আত্মপক্ষ সমর্থন, সত্য-মিথ্যা যাচাই-বাছাই, তদন্ত এসবের ন্যূনতম সুযোগও মিলল নাহ, যা যেকোনো মানুষেরই প্রাপ্য অধিকার।

একজন প্রমাণিত দুর্নীতিবাজ ভিসিকে রক্ষা করতে গিয়ে বিশ্বের বৃহত্তম ছাত্রসংগঠন ও এর শীর্ষ নেতৃত্বকে মিথ্যা অভিযোগে কলঙ্কিত করা হলো। যার বিরুদ্ধে সকল তথ্যপ্রমাণ থাকার পরও কোনো তদন্ত হলো না, বিচার হলো না! শিক্ষা মন্ত্রণালয়, ইউজিসি, দুদক সব দেখে, জেনে বুঝেও দুর্নীতিকে প্রশ্রয় দেয়া ‘জিরো একশন টু করাপশন’ নীতি অনুসরণ করল!
বেঁচে থাকলে নিজেই প্রমাণ করব ইনশাআল্লাহ আর যদি মারা যাই, তাহলে শেষ ইচ্ছে ও চাওয়া থাকবে, দেশ ও জনগণের টাকা পুকুরচুরি করে আমাদের ওপর মিথ্যা অপবাদ দেয়া জাবি ভিসি যেন কোনোভাবেই পার না পায়, জাতির সামনে যেন সত্যটা উন্মোচিত হয়, জোরপূর্বক থামিয়ে দেয়া দুর্নীতিবিরোধী আন্দোলন যেন ফের শুরু হয়! ইউজিসি আর দুদকের যেন বিবেকবোধ জাগ্রত হয়! প্রাণের প্রতিষ্ঠান ছাত্রলীগ যেন কলঙ্কমুক্ত হয়।’
এর আগে গত ৩১শে মার্চ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন গোলাম রাব্বানী। রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে নমুনা পরীক্ষার পর ফলাফল পজিটিভ আসে তার।
উল্লেখ্য, বিতর্কিত কর্মকা-ের অভিযোগে ২০১৯ সালের ১লা অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেয়া হয়।।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Shadhin

২০২১-০৪-০৩ ০৫:৪৭:২৫

Mr, Robbani, Allah keeps realese but not completely realesed from Allah's boundary. If you're wise now you would be understand. Now you might realize power not ever...Allah could do anything....but we can't we must should surrounder for Allah for every time... Allah can call any one any time from this world but we should take preparation for end of justice.....I pray for you Allah gives shifa very soon...ameen

Mrkachoudhury .

২০২১-০৪-০৩ ১৬:২১:১৮

মনে পড়ে এক সময় সাদাকাতুল ফিতরা ছিল চার আনা। বড় ভাই নিজ হাতে প্রদান করবেন বলে মায়ের কাছ থেকে চেয়ে নিয়ে গোপনে খরচ করে ফেললেন। ক'দিন পর ভাইয়ের ভীষন জ্বর হলে ভয় পেয়ে কৃতকর্ম স্বীকার করে সে কী অনুশোচনা। ঠেকলে বাঘেও ঘাস খায়! যা যা অপকর্ম করেছ রোগ সজ্জায় স্বরণ করে তওবা কর। পরিনতি কি বুঝতেই পারছো। যাদের মনে কষ্ট দিয়েছ ক্ষমতা দেখিয়ে তার হিসাব আল্লাহ ঠিকই নিবেন। Those comments n lots of comments u should read Rabbani. Al or none of ur leader come to help u in the grave. HOW u feelings now mr ,rabbani...? now u feel thare is no way to hide.when Allah (SWT)ask u about ur life stayle .

ফারুক হসেন

২০২১-০৪-০৩ ১৪:২২:২৭

তুমি আত্মপক্ষ সমর্থনের যতটুকু সুযোগ পেয়েছ, তার নুন্যতম সুযোগ এইদেশের অনেক মানুষ পায়না।

Md. Harun al-Rashid

২০২১-০৪-০৩ ১৩:৩০:৪৫

মনে পড়ে এক সময় সাদাকাতুল ফিতরা ছিল চার আনা। বড় ভাই নিজ হাতে প্রদান করবেন বলে মায়ের কাছ থেকে চেয়ে নিয়ে গোপনে খরচ করে ফেললেন। ক'দিন পর ভাইয়ের ভীষন জ্বর হলে ভয় পেয়ে কৃতকর্ম স্বীকার করে সে কী অনুশোচনা। ঠেকলে বাঘেও ঘাস খায়!

ফ্রি আহম্মেদ

২০২১-০৪-০৩ ০০:১৩:২৪

আহারে ওনি দুদে দুয়া তুলিয় পাতা।

ওমর ফারুক

২০২১-০৪-০৩ ০০:১২:৫২

যা যা অপকর্ম করেছ রোগ সজ্জায় স্বরণ করে তওবা কর। পরিনতি কি বুঝতেই পারছো। যাদের মনে কষ্ট দিয়েছ ক্ষমতা দেখিয়ে তার হিসাব আল্লাহ ঠিকই নিবেন।

জামশেদ পাটোয়ারী

২০২১-০৪-০৩ ১১:২৮:১৯

নিজের বিবেক বুদ্ধিকে জলান্জলি দিয়ে শুধু কারো ইশারায় সাধারণ মানুষের বিরুদ্ধে একরোখাভাবে কাজ করার পরিণতি এরকমই হয়। আপষোস আমাদের মার খেয়েই শিখতে হয়। মার খাওয়ার আগে বিবেক জাগ্রত হয়না। বিবেককে জাগ্রত করতে হলে মার খেতে হয়। এটাই যেন এদেশের মানুষের নিয়ম হয়ে গেছে।

আপনার মতামত দিন

ফেসবুক ডায়েরি অন্যান্য খবর

কি মর্মান্তিক!

৯ জুলাই ২০২১



ফেসবুক ডায়েরি সর্বাধিক পঠিত



পিতার জন্মদিনে মেয়ের আবেগঘন স্ট্যাটাস

‘মির্জা আলমগীরের সারাজীবনের রাজনীতি বৃথা যাবে না’

DMCA.com Protection Status