ফের বাড়লো প্রাথমিকের ছুটি

স্টাফ রিপোর্টার

শিক্ষাঙ্গন (১ মাস আগে) মার্চ ২৮, ২০২১, রোববার, ৫:৩২ অপরাহ্ন

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানের ন্যায় প্রাথমিক স্তরের শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটিও আগামী ২২শে মে পর্যন্ত বাড়ানো হয়েছে। সব প্রাথমিক বিদ্যালয়ের চলমান ছুটি বাড়িয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বলা হয়, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে ২২শে মে পর্যন্ত সব ধরনের সরকারি/বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেন বন্ধ থাকবে। এ সময়ে নিজেদের এবং অন্যদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে শিক্ষার্থীরা নিজ নিজ বাসস্থানে অবস্থান করবে। এ সময়ে অনলাইন শিক্ষা কর্যক্রম অব্যাহত থাকবে।

এর আগে শিক্ষা মন্ত্রণালয় গত ২৫শে মার্চ এক বিজ্ঞপ্তিতে জানায়, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সব শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণিকক্ষে পাঠদান আগামী ঈদ উল ফিতরের পরে ২৩ মে থেকে শুরু হবে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ইউসুফ কামাল

২০২১-০৩-২৮ ০৭:৪২:১৫

শিক্ষা মন্ত্রীর মনগড়া সিদ্ধান্তে এই দেশের শিক্ষা ব্যাবস্থা ধ্বংস হবে । কামারকে দিয়ে ইমামতি করলে যা হয়। শিক্ষকদের বেতন যখন দিচ্ছেন , তখন তাদেরকে দিয়ে কিছু একটা কাজ আদাই করে নেন।

Mohammed Islam

২০২১-০৩-২৮ ০৪:৫৫:৩৩

What about the digital theory. Does it failed? Many countries have been working and survive through internet. Why our digital policy has failed? Is this just a political words?

MASHRUK RANA

২০২১-০৩-২৮ ১৭:৪৭:২৩

VERY GOOD ...

আপনার মতামত দিন

শিক্ষাঙ্গন অন্যান্য খবর



শিক্ষাঙ্গন সর্বাধিক পঠিত



ঢাবি অধিভূক্ত সাত কলেজ

পরীক্ষার ১৫ মাস পরেও মেলেনি ফল

DMCA.com Protection Status