লেবাননে আ'লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

জসিম উদ্দীন সরকার, লেবানন

প্রবাসীদের কথা ১৯ মার্চ ২০২১, শুক্রবার

বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয় এবং জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

লেবানন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু ও সাংগঠনিক সম্পাদক জবরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা আবুল কাশেম সাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি ইস্কাদার আলী মোল্লা, উপদেষ্টা আশফাক তালুকদার, জাকির হোসেন, সহসভাপতি নিলু মোল্লা, রুহুল আমিন, শারমিন আক্তার, যুগ্ন সাধারণ সম্পাদক এস এম জসিম, সুজাতা মিয়া, জাহাঙ্গীর হাজারি, সাহিদা আক্তার, মহিলা সম্পাদিকা সুস্মিতা, ধর্ম সম্পাদক ক্বারি সুলতান আহমেদ সিপু, শেখ রিক্তা আকতার, তরিকুল ইসলাম, ফখরুল ইসলাম ও রাজু মিয়া। এ ছাড়া অনুষ্ঠানে দূরদূরান্ত থেকে আগত লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সঠিক নেতৃত্বের কারণেই আমরা পেয়েছি স্বাধীনতা, পেয়েছি একটি স্বাধীন দেশ। আর এখন সেই দেশের হাল ধরেছেন জাতির পিতার সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা। তাই জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনে আরো এগিয়ে যাবে।

আপনার মতামত দিন

প্রবাসীদের কথা অন্যান্য খবর



প্রবাসীদের কথা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status