দেশের বাজারে ৩/৬৪ জিবির আইটেল ভিশন২

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) মার্চ ৮, ২০২১, সোমবার, ৯:৩৮ অপরাহ্ন

দেশের বাজারে ভিশন২ (২/৩২ জিবি) এর পরে ৬ই মার্চ শনিবার আইটেল বাংলাদেশ নিয়ে এসেছে ভিশন২ (৩/৬৪ জিবি) এর নতুন ভার্সন। আইটেল ভিশন২ (৩/৬৪ জিবি) নতুন ফোনটির দাম ৯ হাজার ৪৯০ টাকা। পাওয়া যাচ্ছে গ্রেডেশন গ্রিন এবং ডিপ ব্লু -এই দুটি আকর্ষণীয় রঙে।

‘স্টাইল এখন অন্য লেভেলে’ ট্যাগ লাইনে বাজারে আসা আইটেল ভিশন২ (৩/৬৪ জিবি) স্মার্টফোনে ডট-নচ ৬.৬ ইঞ্চি এইচডি+ফুল স্ক্রিন ডিসপ্লে, ১৩ এমপি ট্রিপল এআই ক্যামেরা, স্টাইলিশ এবং ফ্যাশনেবল ডিজাইনের আকর্ষণীয় সব ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে।

নতুন ফোনটিতে প্রাণবন্ত রঙ এবং স্বচ্ছ স্ক্রিনের অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। এই দারুন ডিজাইনের ফোনে ৯০ ভাগ হাই স্ক্রিন-টু-বডি রেশিও সুবিধা পাওয়া যাবে। ফলে ক্ষীণ বেজেলের স্মার্টফোনটি মিনি-সিনেমা এবং মিনি-প্যাড হিসেবে দারুণ সব গেমিং ও সিনেমা দেখার সুবিধা দেবে।

এ ছাড়া ক্যামেরা অংশে, আইটেল ভিশন ২ ফোনটিতে ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা, ২ এমপি ম্যাক্রো ক্যামেরা এবং একটি ডেপথ-সেন্সর ক্যামেরা আছে। ফোনের সামনের অংশে ৮ এমপি একটি সেলফি ক্যামেরাও রয়েছে।

নতুন এই ফোনের পারফরম্যান্স এবং স্টোরেজ আপগ্রেড করা হয়েছে।
ফলে ৩ জিবি ভার্সনে অক্টা-কোর প্রসেসর থাকায় অনায়াসে একাধিক অ্যাপ চালানো যাবে। লেগিং-অফের চিন্তা ছাড়াই পছন্দের গেমগুলো খেলা যাবে। ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের কারণে ভিডিও, অ্যাপস, ছবি এবং গান রাখার পর্যাপ্ত জায়গা রয়েছে ফোনটিতে। আইটেল ভিশন২ (৩/৬৪ জিবি) নতুন সংস্করণের পাশাপাশি আইটেল ভিশন২ (২/৩২ জিবি) ভার্সনটিও বাজারে পাওয়া যাচ্ছে।

হাতে ভিশন২ থাকা মানে ফোনের চার্জ নিয়ে ভাবতেই হবে না কারণ নতুন স্মার্টফোনটিতে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। বিশাল এই ব্যাটারিতে টানা ৪৮ ঘণ্টারও বেশি সময় কাজ করা যাবে। এটি স্ট্যান্ডবাই অবস্থায় ৮০০ ঘণ্টারও বেশি স্থায়ী হতে পারে। এছাড়া টানা ২৫ ঘণ্টা ৩জি কলিংয়ের সুবিধা, ৩২ ঘণ্টা ২জি কলিং সুবিধা এবং ৩৫ ঘণ্টা গান শোনা যাবে। স্টাইলিশ ফোনটি দিয়ে ৭ ঘণ্টা পর্যন্ত টানা ভিডিও দেখা যাবে।

মাত্র ৮.৩ মিমি পাতলা নতুন সংস্করনের আইটেল ভিশন২ এখন পর্যন্ত বাজারে আসা আইটেলের সবচেয়ে স্লিম স্মার্টফোন। সামগ্রিকভাবে বলা যায়, আইটেল ভিশন২ একটি উপযুক্ত এবং বাজেট-ফ্রেন্ডলি ডিভাইস।
 

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আরো ৯৪ জনের মৃত্যু-

করোনায় প্রাণহানি ১০ হাজার ছাড়াল

১৫ এপ্রিল ২০২১

ওলামা-মাশায়েখদের বিবৃতি-

জেল জুলুম বন্ধ না হলে আল্লাহ’র গজব থেকে কেউ রেহাই পাবে না

১৫ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সব অফিস, গণপরিবহন, মার্কেট বন্ধ, কলকারখানা চালু

সাতদিনের কঠোর বিধিনিষেধের ঘোষণা

আল্লামা শফীকে হত্যার অভিযোগে মামলা-

বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন

DMCA.com Protection Status