পৌরসভা ও উপজেলা নির্বাচনেও অংশ নেবে না বিএনপি

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) মার্চ ৮, ২০২১, সোমবার, ৮:২০ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:০৮ অপরাহ্ন

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া স্থানীয় সরকার নির্বাচনে ইসির ব্যর্থতা ও বেআইনিভাবে সরকারের হস্তক্ষেপের অভিযোগ এনে অবশিষ্ট পৌরসভা ও উপজেলা নির্বাচনগুলোতে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এর আগে শনিবার দলের জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় এমন সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়। সভায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও তার বিরুদ্ধে চলমান মামলাগুলোর বিষয়ে আলোচনা করেন নেতৃবৃন্দ। এ ছাড়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিনে মুক্ত কার্টুনিস্ট কিশোরের গণমাধ্যমে প্রদত্ত সাক্ষাৎকারের বিষয়ে আলোচনা হয়।  
ভার্চুয়াল সভায় লেখক মুশতাক আহমেদসহ ডিজিটাল নিরাপত্তা আইনে আটক বন্দিদের ওপরে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশবিক নির্যাতন চালানো নিয়ে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করা হয়।  পাশাপাশি গণবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

কাজি

২০২১-০৩-০৮ ১০:১৭:৫৪

উত্তম সিদ্ধান্ত। খুনোখুনি করে লাভ কি ? সরকারি দলে ই বিদ্রোহী প্রার্থী দাঁড়াবে প্রতিদ্বন্দ্বীতা করবে আর খুনোখুনি চলবে। ঘরে বসে উপভোগ কর। তামাসা দেখতে থাক।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আরো ৯৪ জনের মৃত্যু-

করোনায় প্রাণহানি ১০ হাজার ছাড়াল

১৫ এপ্রিল ২০২১

ওলামা-মাশায়েখদের বিবৃতি-

জেল জুলুম বন্ধ না হলে আল্লাহ’র গজব থেকে কেউ রেহাই পাবে না

১৫ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সব অফিস, গণপরিবহন, মার্কেট বন্ধ, কলকারখানা চালু

সাতদিনের কঠোর বিধিনিষেধের ঘোষণা

আল্লামা শফীকে হত্যার অভিযোগে মামলা-

বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন

DMCA.com Protection Status