পাস করতে পারেননি সালাম মুশের্দী

মোহামেডানের পরিচালক হলেন যারা

স্পোর্টস রিপোর্টার

খেলা ৭ মার্চ ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ৩:০২ অপরাহ্ন

নির্বাচনের মাধ্যমে মোহামেডান স্পোর্টিং ক্লাবের নতুন পরিচালনা পর্ষদ গঠিত হয়েছে। আজ হোটেলে লা মেরিডিয়ানে অনুষ্ঠিত এই ভোটে ২০জন থেকে পরিচালক নির্বাচিত হন ১৬ জন। যে চারজন নির্বাচিত হতে পারেননি তাঁরা হলেন কামরুন নাহার ডানা (৫৪ ভোট), সাজেদ এ এ আদেল (৯৫),আব্দুস সালাম মুর্শেদী (১২১) ও মোস্তাকুর রহমান (১৪১)। এদের মধ্যে কামরুন নাহার ডানা সদ্য বিদায়ী কমিটিতে ছিলেন।
৩৩৭ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৩৯ জন। বেলা ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন হয়েছে। করোনার চিকিৎসা নিতে দুবাইয়ে আছেন গোলাম মোহাম্মদ আলমগীর। না থেকেও তিনি দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন।
তবে ভোট দিতে না আসা আরেক প্রার্থী ও সাবেক ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী জয়ী হতে পারেননি।
আগে বিনা ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সেনা প্রধান জেনারেল আবদুল মুবীন। নতুন সভাপতি নির্বাচনের মাধ্যমে মোহামেডানের নতুন কমিটিকে স্বাগত জানান। রাতে ফল ঘোষণার পর তিনি বলেন, ‘সবকিছুই সুষ্ঠু এবং সুন্দরভাবে শেষ হয়েছে।’
নির্বাচনে দুটি মেরুকরণ হয়েছে। একদিকে সংস্কারবাদীরা, অন্যদিকে বিদায়ী ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার পক্ষ। ভোট বেশি থাকায় লোকমান পক্ষ সমর্থিত প্রার্থীরাই বেশি জিতেছেন। জানা গেছে, লোকমানপক্ষের ১৬ জনের তালিকায় ছিলেন না সালাম মুর্শেদী, কামরুন নাহার ডানা, সাজেদ আদেল ও হানিফ ভূঁইয়া। এর মধ্যে হানিফ ভূঁইয়া ছাড়া বাকি তিনজনই পরাজিত হয়েছেন।
যাঁরা নির্বাচিত:
সভাপতি: সাবেক সেনাপ্রধান মোহাম্মদ আবদুল মুবীন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।

পরিচালক: শফিউল ইসলাম মহিউদ্দিন (২২৬), গোলাম মোহাম্মদ আলমগীর (২২৩), মাহবুবুল আনাম (২২৩), সিদ্দিকুর রহমান (২২১), মোস্তফা কামাল (২২০), মাসুদুজ্জামান (২১৯), মইনুদ্দিন হাসান, এ জি এম সাব্বির, কাজী ফিরোজ রশীদ (২১৮), দাতো মোহাম্মদ একরামুল হক (২১৫), মঞ্জুরুল আলম (২১৪), খাজেস্তা নূর-ই নাহরিন (২১০), আবু হাসান চেšধুরী প্রিন্স (২০৮), কবির আহমেদ ভূঁইয়া (১৭৬), জামাল রানা ও হানিফ ভূঁইয়া (১৪৪)।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status