আবার বিয়ে করতে চান মুনমুন

স্টাফ রিপোর্টার

বিনোদন ৬ মার্চ ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ৯:৪১ পূর্বাহ্ন

গত বছরের জুলাই মাসে বিবাহবিচ্ছেদ হয় চিত্রনায়িকা মুনমুনের। সেই অতীতকে ভুলে সামনে এগিয়ে যেতে চান তিনি। মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে যে কোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি। এ নায়িকা জানান, এখন দুই সন্তান নিয়ে অনেক সুখে আছেন। সংসারে আর কোনো অশান্তি নেই। ভাবছেন নতুন করে সংসার করা নিয়ে। এ প্রসঙ্গে তিনি বলেন, জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।
এ নায়িকা মনে করেন, তার জীবনে যা ঘটেছে, সে রকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে। তার মতে, শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। এরপরও সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনটাকে সাজিয়ে রাখার। বিয়েটা ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন। বিবাহবিচ্ছেদের পরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে তিনি সন্তানদের কথা চিন্তা করে সিদ্ধান্ত বদলান। গত সেপ্টেম্বরে তিনি ‘আগুন আর কতটুকু পোড়ে’ ছবিতে অভিনয় করেন। এটিই ছিল শেষ অভিনয়। তার হাতে তিনটি ছবির কাজ আছে। ছবিগুলো অসমাপ্ত। এর আগে ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে আবার বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন তিনি। যাত্রায় অভিনয় করতে গিয়ে পরিচয় হয় মোশাররফ হোসেনের সঙ্গে। ২০০৯ সালে তিনি বিয়ে করেন মোশাররফকে। বিয়ের দুই বছরের মাথায় তাদের দূরত্ব তৈরি হতে থাকে। সালমান ও যশ নামে তাদের দুই ছেলে আছে। তাদের বয়স যথাক্রমে ৮ ও ১০ বছর। দুজনই মায়ের সঙ্গে থাকে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

হবে না

২০২১-০৩-০৯ ১০:০৮:৩৩

আমি করবো

fastboy

২০২১-০৩-০৬ ২০:০১:০৭

আমি মুনমুনka খুব-e পছন্দ করি । তার সমস্য, আমার সমস্যা মনে করি,আমি তাকে সুখি করতে চাই, মুনমুন যদি রাজি হয় তবে এক সাথে আমরা ঘর বাধতে চাই, আমি বিবাহিত toba wife nay. I DON'T LIKE THE FALSE. I AM 30 YEARS OLD.

বাদল

২০২১-০৩-০৬ ০৫:৩০:৫০

নিজেই নিজেকে শিল্পী দাবি করছে!

মোহাম্মদ নাছির উদ্দি

২০২১-০৩-০৬ ০৪:০৫:৫০


মোঃআমিনুর রহমান প্রভ

২০২১-০৩-০৬ ০৩:০০:১৪

আমি মুনমুন খুব পছন্দ করি । তার সমস্য, আমার সমস্যা মনে করি,আমি তাকে সুখি করতে চাই, মুনমুন যদি রাজি হয় তবে এক সাথে আমরা ঘর বাধতে চাই, আমিও মুনমুনের মত বিবাহিত।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

নাটকে নায়িকা সিমলা

১১ এপ্রিল ২০২১

মিতা হক আর নেই

১১ এপ্রিল ২০২১

ঝুঁকি নিতে নারাজ

১১ এপ্রিল ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status