নাসিরউদ্দিন মেমোরিয়াল টেনিস শুরু আজ

স্পোর্টস রিপোর্টার

খেলা ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

৪০ দলের অংশগ্রহণে আজ শুরু হচ্ছে ৩০তম নাসিরউদ্দিন মেমোরিয়াল টেনিস প্রতিযোগিতা। ঢাকার অফিসার্স ক্লাবে অনুষ্ঠেয় টুর্নামেন্টে খেলবেন প্রায় তিনশ’ খেলোয়াড়। আজ সন্ধ্যা ছয়টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন মন্ত্রীপরিষদ সচিব ও অফিসার্স ক্লাবের চেয়ারম্যান খন্দকার আনোয়ারুল ইসলাম। এ সময় সভাপতিত্ব করবেন জনপ্রশাসন সচিব ও ক্লাবের টেনিস উপ-কমিটির চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। উপস্থিত থাকবেন মহামান্য সুপ্রীমকোর্টের আপীল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বিচারপতিগণ, সরকারের সিনিয়র সচিব, অতিরিক্ত সচিব, যুগ্ম সচিব এবং বিভিন্ন জেলার জেলা প্রশাসকগণ। বুধবার অফিসার্স ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ক্লাবের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন। এ সময় শেখ ইউসুফ হারুন, প্রফেসার তাহমিনা আহমেদ, পৃষ্ঠপোষক টিএল ফার্নান্দো এবং সাবেক তারকা ফুটবলার শেখ মো. আসলাম উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে উর্ধ্ব-৩৫, উর্ধ্ব-৪৫ ও উর্ধ্ব-৫০ এই তিনটি বিভাগে দ্বৈত ইভেন্টে খেলা অনুষ্ঠিত হবে।
আকর্ষণীয় ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার ও রানার্সআপ দলকে ৩০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হবে। উল্লেখ্য, ১৯৮৮ সালের ১০ই সেপ্টেম্বর টেনিস কোর্টে মৃত্যুবরণ করেন নাসিরউদ্দিন আহমেদ। 

 

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ছোট পর্দায় আজকের খেলা

১২ এপ্রিল ২০২১

আইপিএলরাজস্থান-পাঞ্জাব রাত ৮টা(স্টার স্পোর্টস ১)দ. আফ্রিকা-পাকিস্তান ২য় টি-টোয়েন্টিজোহানেসবার্গ সন্ধ্যা ৬:৩০(পিটিভি ...

৫০০ দিন পর টেস্ট সফরে যাচ্ছে টাইগাররা

১২ এপ্রিল ২০২১

২০১৯ এর নভেম্বরে বিদেশের মাটিতে শেষ টেস্ট খেলেছে বাংলাদেশ। টাইগারদের ইতিহাসে ভারতের মাটিতে প্রথম গোলাপি ...

এএফসি কাপে আবাহনীর ম্যাচের তারিখ-ভেন্যু পরিবর্তন

১২ এপ্রিল ২০২১

করোনার সংক্রমণ ঠেকাতে আগামী ১৪ই এপ্রিল থেকে এক সপ্তাহের লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। একই দিনে ...



খেলা সর্বাধিক পঠিত



লঙ্কা সফরের দলে নতুন পেস ত্রয়ী

সাকিবের বদলে দলে শুভাগত হোম

DMCA.com Protection Status