জানে আলমের মৃত্যুতে সহকর্মীদের শোক

বিনোদন ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন সংগীতশিল্পী জানে আলম। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে। তার দীর্ঘদিনের সহকর্মীরাও প্রকাশ করেছেন শোক। তাই তুলে ধরা হলো-

ফেরদৌস ওয়াহিদ: গত মঙ্গলবার গভীর রাতে আমি সংবাদটি শুনেছি। খুব কষ্ট পেয়েছি। ফিরোজ সাঁই, আজম খান, আমি, পিলু মমতাজ, এরপর ফকির আলমগীর এবং জানে আলম। একজন প্রতিষ্ঠিত শিল্পী হিসেবে জানে আলম চলে গেল ভাবতেই পারছি না। জানে আলমের কিছু বিষয় মানুষ জানে না।
যে ক’জনের নাম আমি উল্লেখ করলাম তাদের জনপ্রিয়তার মধ্যে তুলনা করলে হেরফের হতে পারে। কিন্তু সাংস্কৃতিক যে মূল্যায়ন সেক্ষেত্রে জানে আলম কারো চেয়ে কোনো অংশে কম নয়। বরং কিছু জায়গায় বেশি।

ফকির আলমগীর: পপ শিল্পী জানে আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। এ দেশে মাইজভাণ্ডারি গানসহ শাহ আব্দুল করিম এবং অন্যান্য লোকগানের শিল্পীদের গান সংগ্রহ করে তিনি পরিবেশন করে খ্যাতি অর্জন করেছিলেন। তার লেখা এবং সুর করা গান অনেক জনপ্রিয় শিল্পী পরিবেশন করেছেন। দোয়েল প্রোডাকশনের ব্যানারে অনেক শিল্পীর অ্যালবাম প্রকাশ করে তিনি অডিও প্রকাশনা জগতে অবদান রেখেছিলেন। এ ছাড়া আমাদের পরবর্তী প্রজন্মের কাছে একজন পপ শিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেছিলেন। কিছুদিন আগে তিনি তার সহধর্মিণীকে হারিয়েছেন। আর আজ ভক্ত-শ্রোতাদের কাঁদিয়ে নিজেই পরপারে পাড়ি জমালেন।

হাসান মতিউর রহমান: দীর্ঘদিনের বন্ধু ও সহকর্মীকে হারালাম। সে ছিল আমার ঘনিষ্ঠদের মধ্যে অন্যতম। আমার আত্মার মানুষ। আমার অনেক গানের সুরস্রষ্টা। তার চলে যাওয়া মেনে নেয়া বড় কঠিন হয়ে যাচ্ছে। গভীরভাবে শোকাহত। আমি তার আত্মার শান্তি কামনা করি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

ছুটছেন তিশা

১৬ এপ্রিল ২০২১

আপ্লুত সজল

১৬ এপ্রিল ২০২১

বিশ্বাসী নন ফারিণ

১৬ এপ্রিল ২০২১

লাইফ সাপোর্টে কবরী

১৫ এপ্রিল ২০২১

ইমরানের 'তুমি মালিক'

১৫ এপ্রিল ২০২১

পপিকে খুঁজছেন পরিচালক

১৫ এপ্রিল ২০২১

বধূবেশে দীঘি

১৪ এপ্রিল ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status