বিয়ের জন্য চতুর্থ টেস্টে নেই বুমরাহ

স্পোর্টস ডেস্ক

খেলা ৩ মার্চ ২০২১, বুধবার

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ও শেষ টেস্টে দলে নেই ভারতের গুরুত্বপূর্ণ পেসার জাসপ্রিত বুমরাহ। নিজের বিয়ের প্রস্তুতির কারণেই সিরিজ নির্ধারণী ম্যাচটিতে নেই তিনি।
তৃতীয় টেস্টের পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান সিরিজ থেকে সরে দাড়ান বুমরাহ। ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে ছুটি চেয়ে নেন তিনি। বিসিসিআই সূত্রে জানা যায়, বিয়ের প্রস্তুতির কারণেই শেষ টেস্টে থাকছেন না তিনি।
গত মাসের শেষে টুইটারে বুমরাহকে নিয়ে বিসিসিআই একটি বিবৃতি প্রদান করে। যেখানে তার ছুটির অনুমোদন দেয়ার বিষয়টি জানানো হয়। বিসিসিআই জানায়, ‘জসপ্রিত বুমরাহকে চতুর্থ টেস্টের আগে ছুটি দেয়া হয়েছে।
সে ব্যক্তিগত কারণে নিজেই অব্যাহতি চেয়ে নিয়েছেন।’
সংবাদসংস্থা ‘এএনআই’ বিসিসিআই সূত্রে জানায়, ‘জাসপ্রিত বুমরাহ শীঘ্রই বিয়ে করতে চলেছেন। তার প্রস্তুতির জন্য তিনি টেস্ট সিরিজ শেষ হওয়ার আগেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন।’
ভারতে চলমান চার ম্যাচ টেস্ট সিরিজের দু’টিতে স্কোয়াডে ছিলেন বুমরাহ। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেয়া হয়েছিল তাকে। চলতি সিরিজে দুই ম্যাচে ৪ উইকেট পেয়েছেন এই ডান হাতি পেসার। মোট ১৯ টেস্টে ৮২ উইকেট পেয়েছেন বুমরাহ। ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজেও বিশ্রাম দেয়া হয়েছে তাকে।
বুমরাহ কার সঙ্গে নতুন ইনিংস শুরু করতে চলেছেন, তা নিয়েও ধোঁয়াশা রয়েছে। ভারতের এই গুরুত্বপূর্ণ খেলোয়াড় তার প্রেমিকাকে কখনো জনসম্মুখে আনেননি। তবে গত বছর গুঞ্জন ওঠে, দক্ষিণ ভারতের এক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বুমরাহ। তিনি অনুপমা পরমেশ^র।
২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত মালায়লাম সিনেমা ‘প্রেমাম’ দিয়ে আলোচনায় আসেন অনুপমা। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা একে অপরকে অনুসরণ করতেন। একে অপরের পোস্টে মন্তব্যও করতেন।
এছাড়াও ভারতীয় একাধিক গণমাধ্যমের মতে, বুমরাহ’র বাগদত্তা তেলেগু সিনেমার নায়িকা রাশি খান্না।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ছোট পর্দায় আজকের খেলা

১২ এপ্রিল ২০২১

আইপিএলরাজস্থান-পাঞ্জাব রাত ৮টা(স্টার স্পোর্টস ১)দ. আফ্রিকা-পাকিস্তান ২য় টি-টোয়েন্টিজোহানেসবার্গ সন্ধ্যা ৬:৩০(পিটিভি ...

৫০০ দিন পর টেস্ট সফরে যাচ্ছে টাইগাররা

১২ এপ্রিল ২০২১

২০১৯ এর নভেম্বরে বিদেশের মাটিতে শেষ টেস্ট খেলেছে বাংলাদেশ। টাইগারদের ইতিহাসে ভারতের মাটিতে প্রথম গোলাপি ...

এএফসি কাপে আবাহনীর ম্যাচের তারিখ-ভেন্যু পরিবর্তন

১২ এপ্রিল ২০২১

করোনার সংক্রমণ ঠেকাতে আগামী ১৪ই এপ্রিল থেকে এক সপ্তাহের লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। একই দিনে ...

পঞ্চম ওয়ানডে না খেলেই ফিরে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা নারী দল

ফের স্থগিত হচ্ছে দেশের সব ধরনের ক্রিকেট

১২ এপ্রিল ২০২১

১৪ই এপ্রিল থেকে লকডাউন। সে কারণে ফের স্থগিত হয়ে যাচ্ছে দেশের সব ধরনের ক্রিকেট। বিষয়টি ...



খেলা সর্বাধিক পঠিত



লঙ্কা সফরের দলে নতুন পেস ত্রয়ী

সাকিবের বদলে দলে শুভাগত হোম

DMCA.com Protection Status