গান গাইতে উঠে মেজাজ হারালেন নচিকেতা

বিনোদন ডেস্ক

বিনোদন ৩ মার্চ ২০২১, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:২৯ পূর্বাহ্ন

গান গাইতে গিয়ে মেজাজ হারালেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাইক্রোফোন হাতে গান শুরু করার ঠিক আগে আচমকাই সামনে বসা কোনও এক দর্শকের আচরণে রীতিমতো ক্ষুব্ধ হয়ে পড়ছেন তিনি। যদিও খুব দ্রুত নিজেকে সামলে নিয়ে আবার গানে মন দেন। তার গলায় শোনা যায় ‘অন্তবিহীন পথ চলাই জীবন’। কিন্তু কেন মেজাজ হারালেন নচিকেতা? কী হয়েছিল সেদিন? ভিডিওতে দেখা গেছে, মঞ্চে থাকাকালীন নচিকেতাকে সামনের সারিতে থাকা কেউ ‘নচিকেতা’ বলে ডেকে ওঠেন। এমন সম্বোধন ভালো লাগেনি জনপ্রিয় শিল্পীর। তিনি বলে ওঠেন, কী ব্যাপার? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? এরপর ক্রুদ্ধ স্বরে তিনি সেই দর্শককে বলেন, ভদ্রভাবে কথা বলতে শেখো। গত শনিবার, ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের ডেবরায় আয়োজিত এক অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছে।
প্রসঙ্গত, ওই অনুষ্ঠানের প্রধান আয়োজক ছিলেন  সুপারস্টার ও সাংসদ দেব। টানা কয়েকদিন ধরে চলা এই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ছিল নচিকেতার অনুষ্ঠানটি। প্রিয় শিল্পীর গান শুনতে ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। তবে প্রাথমিক ভাবে মেজাজ হারালেও দ্রুত আবার নিজেকে সামলে নিয়ে গান গাইতে শুরু করেন নচিকেতা। যদিও পরে ফের সামান্য রেগে যান তিনি, যখন এক ভক্ত দর্শকাসন থেকেই তার ছবি তোলার চেষ্টা করেন। ক্ষুব্ধ গায়ক জানতে চান, গান না শুনে এভাবে ছবি তোলার কী অর্থ। তবে এই টুকরো দু-এক মুহূর্তের ঘটনা তার পারফরম্যান্সে কোনও প্রভাব ফেলেনি। ঘণ্টাখানেকেরও বেশি সময় ধরে একের পর এক হিট গান গেয়ে প্রেক্ষাগৃহ মাতিয়ে রাখেন জনপ্রিয় শিল্পী।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Sohel Rana

২০২১-০৩-০৪ ১৮:৩২:০০

kono dhormoi ohongkar ke support kore na.Ohongkar potoner mul.Nochiketa Saheb joto boro singer e hok na keno stardom dekhano ekkebarei onuchit.Etodin jantam shilpimonara/guni shilpira naki ektu vokti shrodha egulu beshi koren.Ekhon to dekhchi gure bali.

Sakhawat

২০২১-০৩-০৪ ১৭:২৭:০৪

জনাব অতনু মন্ডল, আপনি নচিকেতার কতবড় ভক্ত তা আমি জানিনা, তবে আমি তাঁর প্রতিটা গানের ভক্ত, আর গান ভালো লাগলে বাক্তির প্রতি শ্রদ্ধা, ভালোবাসা এমনিতেই এসে যায়, তিনি অনেক মেধাবী লেখক, গায়ক সুরকার, তার প্রায় প্রতিটি গান আমার সংগ্রহে আছে, তিনি যদি বাকিজীবনে আর একটি গানও না গায় শুধু মাত্র "বৃদ্ধাশ্রম" গানের জন্য পূজনীয় হয়ে থাকবেন । তবুও বলছি, কোন ব্যক্তিই ভুল-ত্রুটির উর্ধে নয়, তাঁর যোগ্যতা আছে বলেই তাকে নিয়ে নিউজ হয়, সমালোচনা হয়, নচিকেতা প্রায়শই মেজাজ হারান হোক সেটা সাক্ষাৎকারে, লাইব প্রগ্রামে, কিংবা আড্ডায় - এটাই সত্যি। যারা তাঁর গান শুনতে যায় তারা সবাই অভদ্র নয়, ধরে নিলাম কিছু সংখ্যক অভদ্র, তাহলে অভদ্রকে শুধরাতে মেজাজ হারাতে হবে একেমন ভদ্রতা? বাংলাদেশে একজন জনপ্রিয় উপস্থাপক নচিকেতার সাক্ষাৎকার নিচ্ছিলেন, একপর্যায়ে নচিকেতা উপস্থাপকে তুমি বলে সম্ভোধন করা শুরু করলে সে ও নচিকেতাকে "দাদা তুমি " বলে, এতে নচিকেতা ক্ষিপ্ত হন, মেজাজ হারান । কিন্তু বিজ্ঞ উপস্তাপক তাকে এটা বুঝিয়ে ছিলেন "আপনি অনেক বড় গায়ক হতে পারেন মেধা থাকলে, কিন্তু অন্যকে খুব ছোট ভেবে নিজে অনেক বড় মানুষ হওয়া যায় না " তিনি আজ অনেক বড় গায়ক কিন্তু ------?

Atanu Mondal

২০২১-০৩-০৪ ০১:৫৭:৪৮

Sakhawat,, ami apnar uddese ki6u bolte chai ,,,, Nachiketa akjon onek boro shilpi take onno kono solpo boyosi chele nam dhore dakbe agulo asa kora jai na ,, ete ami Nachi dar kono kharap achoron dekhte pa66i na ,, jodio Sakhawat tomar kono joggo ta nai ,, tao bol6i Nachiketa r moto oto boro shilpi r dosh dhorar kono odhikar nei .. Tumi ke hou je Nachiketa r sovab niye kotha bolo. Akhan theke tomar shikkha r poruchoi pai.. Amio akjon Nachiketa vokto,,Nachiketa amar mone onek ta jai niye a6e ,, take keo kharap kothq boluk aita ami moteo sojjho korbo na ..

Sakhawat

২০২১-০৩-০৩ ১২:৫৫:৩৬

নচিকেতা ভালো গায়ক - শিল্পী সন্দেহ নাই, কিন্তু তার আচরণ কোন কালেই ভালো ছিল না । তার অহংকার অনেক বেশী, নিজের যোগ্য সম্মান কতখানি তা সে নিজেই স্থির করতে জানে না ।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

চলে গেলেন মিতা হক

১২ এপ্রিল ২০২১

গোপনে শুটিং

১২ এপ্রিল ২০২১

ওমর সানীর অনুরোধ

১২ এপ্রিল ২০২১

নাটকে নায়িকা সিমলা

১১ এপ্রিল ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status