১৮২ মিলিয়ন পাউন্ডের লটারি জয়, কিন্তু পাচ্ছেন না কোনো অর্থ

মানবজমিন ডেস্ক

রকমারি ২ মার্চ ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ৯:৫০ পূর্বাহ্ন

১৮২ মিলিয়ন পাউন্ডের ইউরোমিলিয়ন লটারি জয়ের পরেও অর্থ বুঝে পাননি বৃটেনের একটি যুগল। ঘটনার পর হতাশ হয়ে পরেছেন র‌্যাচেল কেনেডি (১৯) ও তার প্রেমিক লিয়াম ম্যাকক্রোহান (২১)। কর্তৃপক্ষ জানিয়েছে, র‌্যাচেলের টিকিটের নাম্বারটি জয়ী হলেও ওই টিকিটের জন্য অর্থ পরিশোধ করেননি তিনি। র‌্যাচেল জানান, তার একাউন্ট থেকে স্বয়ংক্রিয়ভাবেই ইউরোমিলিয়নসের একটি টিকিট কাটার জন্য অর্থ পরিশোধ করা হয়। তবে এবার টিকিটের দামের সমান অর্থ তার একাউন্টে জমা ছিল না। ফলে স্বয়ংক্রিয়ভাবে টিকিট কাটা হলেও তার মূল্য পরিশোধ করা হয়নি।

প্রথমে র‌্যাচেল অ্যাপলিকেশনটি খুলে দেখেন তিনি ইউরোমিলিয়ন লটারি জিতেছেন। এরপর তিনি তার প্রেমিক লিয়ামকে ডেকে দেখান।
কিন্তু যখন কর্তৃপক্ষের সঙ্গে তারা যোগাযোগ করলেন তারা জানান যে লটারি টিকিটের জন্য অর্থ পরিশোধ করা হয়নি দেখে এই নাম্বারটিকে বাতিল করা হয়েছে। এ নিয়ে দ্য সানকে র‌্যাচেল বলেন, আমার নিজেকে পৃথিবীর রাজা মনে হচ্ছিল, কিন্তু আমি আবিষ্কার করলাম আমার কিছুই নেই। আমার থেকে লিয়াম বেশি হতাশ হয়ে আছে।

লিয়াম ও র‌্যাচেল উভয়েই পড়াশুনা করছেন। লিয়াম এরইমধ্যে হিসেব করে ফেলেছিলেন কীভাবে এই অর্থ তারা ব্যয় করবেন। তিনি জানান, র‌্যাচেল প্রথম থেকেই খুব বেশি উচ্ছাস দেখাচ্ছিল না। কিন্তু আমি মনে মনে সব হিসেব করে রেখেছিলাম। যখন জানলাম আমরা আসলে এতোগুলো অর্থ পাচ্ছি না তখন আমার মন একদম ভেঙ্গে গেলো। আমি এরইমধ্যে আমাদের স্বপ্নের গাড়ি কেনার কথা ভাবছিলাম।
 

আপনার মতামত দিন

রকমারি অন্যান্য খবর

খুলির রহস্য

১ এপ্রিল ২০২১

ঘোড়ার শখ

১৯ মার্চ ২০২১

টাকার বৃষ্টি

১৯ মার্চ ২০২১

টিকা নিলেই মিলবে পিৎজা

২১ ফেব্রুয়ারি ২০২১



রকমারি সর্বাধিক পঠিত



তৈরী হচ্ছে রেলকোচের ১৬০ প্রকার পণ্য

সৈয়দপুরে অবসরপ্রাপ্ত শ্রমিকদের কারিশমা

DMCA.com Protection Status