রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু

শাহনেওয়াজ বাবলু, রাজশাহী থেকে

অনলাইন (১ মাস আগে) মার্চ ২, ২০২১, মঙ্গলবার, ৩:০২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ৯:৫০ পূর্বাহ্ন

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় নগরীর নাইস কমিউনিটি সেন্টারের সামনে এ সমাবেশ শুরু হয়।  সমাবেশকে কেন্দ্র করে নগরীর প্রতিটি মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে নগরীর আমচত্ত্বর, কাঠাখালী, সাহেব বাজার, ফায়ার সার্ভিস মোড়, ভোজ পাড়া মোড়, সদর হাসপাতাল মোড়, সিএমবি মোড়সহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীকে তল্লাশি চালাতে দেখা গেছে। এদিকে সোমবার রাত থেকে স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মীদের পুলিশ গ্রেপ্তার করেছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা।
এরআগে সোমবার সকাল থেকে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছিলো। দ্বিতীয় দিনেও জেলা ও আন্তঃজেলাসহ দূর পাল্লার সব বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবারে সকাল থেকে কোন বাস ছেড়ে যায়নি বা রাজশাহীতে কোনো বাস আসেনি। ফলে যাত্রীরা ব্যাপক ভোগান্তিতে পড়েছেন। বাস না পেয়ে পাশের জেলা ও আশেপাশের জেলার যাত্রীদের অতিরিক্ত ভাড়া গুনে অটোরিকশা ও থ্রি হুইলারে যেতে হচ্ছে।
পথে পথে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়া শিরোইল বাসটার্মিনাল এলাকায় মহানগর যুবলীগের নেতাকর্মীদের মোটরসাইকেল নিয়ে অবস্থান নিতে দেখা গেছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Md. Mofazzal Hossain

২০২১-০৩-০২ ১৯:১৫:১১

What a nice scenario of democracy! World leaders should have needed to observe such beautiful appearance of democracy in our country.

এ কে এম মহীউদ্দীন

২০২১-০৩-০২ ১৭:২৬:০০

সরকারের মাথায় কুবুদ্ধির শেষ নেই।

quamrul

২০২১-০৩-০২ ১৬:০৩:২৪

What a hell

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আরো ৯৪ জনের মৃত্যু-

করোনায় প্রাণহানি ১০ হাজার ছাড়াল

১৫ এপ্রিল ২০২১

ওলামা-মাশায়েখদের বিবৃতি-

জেল জুলুম বন্ধ না হলে আল্লাহ’র গজব থেকে কেউ রেহাই পাবে না

১৫ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সব অফিস, গণপরিবহন, মার্কেট বন্ধ, কলকারখানা চালু

সাতদিনের কঠোর বিধিনিষেধের ঘোষণা

আল্লামা শফীকে হত্যার অভিযোগে মামলা-

বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন

DMCA.com Protection Status