পুঠিয়ায় ট্রলির ধাক্কায় গৃহবধূ নিহত, চালক-হেলপার গ্রেপ্তার

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি

বাংলারজমিন ২ মার্চ ২০২১, মঙ্গলবার

রাজশাহীর পুঠিয়ায় চালবাহী ট্রলির ধাক্কায় হাসিনা বেগম নামের (৪৫) এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ট্রলির চালক ও হেলপারকে পুলিশ গ্রেপ্তার করেছে এবং দুর্ঘটনা কবলিত ট্রলিটিও জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের দুর্ঘটনাজনিত মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  সোমবার দুপুরে উপজেলার ভালিকগাছি ইউনিয়নের নন্দনপুর পূর্বপাড়া গ্রামে ওই গৃহবধূর নিজ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসিনা বেগম (৪৫) ওই গ্রামের এনামুল হকের স্ত্রী।
গ্রেপ্তারকৃতরা হলেন, ট্রলি চালক লিটন (২৪) এবং হেলপার মিলন (২১) তারা বানেশ্বর থেকে ট্রলিতে করে চাল নিয়ে ওই গ্রামে এসেছিলেন ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।  
স্থানীয়রা জানান, সোমবার দুপুরে হাসিনা বেগম বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে রাস্তায় ওঠেন এসময় রাস্তা দিয়ে চলা দ্রুতগতির একটি ট্রলি তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়েন। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে তিনি ঘটনাস্থলেই মারা জান। ঘটনার পর তাৎক্ষণিক ট্রলিটি পালাতে গেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয় পুলিশ গিয়ে চালক ও হেলপারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং ট্রলিটি জব্দ করেন।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, দুর্ঘটনায় ওই গৃহবধূর মাথায় গুরুতর আঘাত লাগায় তিনি ঘটনাস্থলেই মারা জান। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করেছে। এব্যপারে গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় একটি দুর্ঘটনাজনিত মামলা দায়ের করেছেন। সে মামলায় চালক ও হেলপারকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

গোয়াইনঘাটে কৃষকদের মধ্যে ধান বীজ ও সার বিতরণ

১৪ এপ্রিল ২০২১

সিলেটের গোয়াইনঘাটে উপজেলা প্রশাসন এবং কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে গোয়াইনঘাট উপজেলার ১১৪০ জন ক্ষুদ্র ...

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

১৪ এপ্রিল ২০২১

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে ১ জন। আজ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status