সাইফ স্পোর্টিংয়ের কাছে বিধ্বস্ত পুলিশ এফসি

স্পোর্টস রিপোর্টার

খেলা ২ মার্চ ২০২১, মঙ্গলবার

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে বাংলাদেশ পুলিশ এফসিকে উড়িয়ে দিলো সাইফ স্পোর্টিং। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ৪-১ গোলের বড় জয় পায় ফেডারেশন কাপের রানার্সআপরা। বিজয়ী দলের হয়ে জোড়া গোল করেন জন ওকোলি। একটি করে গোল করেন ইকেচুকে কেনেথ ও সাজ্জাদ হোসেন। পুলিশ এফসির একমাত্র গোলটি করেন জমির উদ্দিন।
প্রথম গোলের দেখা পেতে ৪৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় সাইফ স্পোর্টিংকে। এসময় দলকে লিড এনে দেন ইকেচুকে কেনেথ। ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ে জোরালো শটে বল জালে জড়ান এই নাইজেরিয়ান ডিফেন্ডার। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান দ্বিগুণ করেন জন ওকোলি।
ইয়াসিন আরাফাতের ক্রস নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের নিখুঁত শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন এই নাইজেরিয়ান স্ট্রাইকার।
৬১তম মিনিটে একমাত্র গোলটি করেন পুলিশ এফসির জমির উদ্দিন। মুরোলিমজন আখমেদভের ফ্রি কিক গোলরক্ষক পাপ্পু হোসেন ফিরিয়ে দিলে জমির হেডে স্কোর করেন। দলীয় তৃতীয় ও ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন ওকোলি। পুলিশের কর্নার ফেরানোর পর নিজেদের ডি-বক্সের সামনে থেকে বল পেয়ে একাই টেনে নিয়ে যান। প্রতিপক্ষের ডি-বক্সে পৌঁছে একক নৈপুণ্যে গোল করেন তিনি।
অতিরিক্ত সময়ে স্কোরলাইন ৪-১ করেন সাজ্জাদ। ফাহিমের থ্রু বল ধরে ডি-বক্সে ঢুকে এক ডিফেন্ডারকে কাটিয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন এই ফুটবলার।
প্রিমিয়ার লীগে টানা দুই ম্যাচ হারার পর দুই ম্যাচে জয় পেলো পয়েন্ট টেবিলের চারে থাকা সাইফ স্পোর্টিং। ১১ ম্যাচে ৬ জয় ১ ড্র ও ৪ হারে ১৯ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৩৩ জয়, ৩ ড্র ও ৫ হারে ১২ পয়েন্ট নিয়ে আটে পুলিশ এফসি।
 

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

সিটিকে হারিয়ে ফাইনালে চেলসি

১৯ এপ্রিল ২০২১

এফএ কাপের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে জয় পেয়েছে চেলসি। শনিবার রাতে লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যান ...

ছোট পর্দায় আজকের খেলা

১৯ এপ্রিল ২০২১

আইপিএলচেন্নাই-রাজস্থান রাত ৮টা(গাজী টিভি, স্টার স্পোর্টস-১)ইংলিশ প্রিমিয়ার লীগলিডস-লিভারপুল রাত ১টা(স্টার ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status