মোহামেডানের সভাপতি হতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান আবদুল মুবীন

স্পোর্টস রিপোর্টার

খেলা ১ মার্চ ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ৯:৫৯ পূর্বাহ্ন

দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল আলোচিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) মোহাম্মদ আবদুল মুবীন। গতকাল বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র দাখিলের সময়। নির্ধারিত সময়ে সভাপতি পদে শুধুমাত্র একটি মনোনয়নপত্র জমা পড়ে। সভাপতি পদে তিনজন মনোনয়নপত্র কিনলেও বাকি দু’জনের মধ্যে কাজী ফিরোজ রশীদ পরিচালক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ক্লাবের সাবেক সভাপতি, ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম সভাপতি পদে মনোনয়নপত্র কিনলেও জমা দেননি।

বাছাই ও প্রত্যাহার পর্ব শেষ হওয়ার পর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ- এসব আনুষ্ঠানিকতা শেষ হলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি নির্বাচিত হয়ে যাবেন জেনারেল (অব.) আবদুল মুবীন। সাবেক এই সেনাপ্রধান মোহামেডান ক্লাবের নতুন সদস্য। এবারের নির্বাচনে ১৬টি পরিচালক পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে ২০টি।

আগামী ৩রা মার্চ প্রার্থী তালিকা বাছাই এবং প্রত্যাহার, ৪ঠা মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে। এরপর ৬ই মার্চ রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন।।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

হেরেও সেমি-ফাইনালে পা রাখল পিএসজি

১৪ এপ্রিল ২০২১

ম্যাচ হেরেও ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনালে পা রাখল পিএসজি। প্যারিসে মঙ্গলবার রাতে কোয়ার্টার-ফাইনালের ফিরতি ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status