ছাত্রদলের তিন নেতাকে তুলে নেয়ার অভিযোগ

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) মার্চ ১, ২০২১, সোমবার, ৯:৫৫ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৪:০৯ অপরাহ্ন

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের তিন নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছে বিএনপি। রোববার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২টার দিকে দলটির সহ-দপ্তর সম্পাদক তাইফুর রহমান টিপু স্বাক্ষরিত এক বিবৃতি  এ অভিযোগ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিবৃতিতে তিনি বলেন, রোববার সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদস্য আনিসুর খন্দকার অনিক, এফ রহমান হল ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার জিসান ও সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের কর্মী আতিক মোর্শেদকে টিএসসি এলাকা থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আটক করে নিয়ে যায়। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে আটকের বিষয়টি স্বীকার করছে না। আটকের পর থানাসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। এ নিয়ে তাদের পরিবার ও সংগঠনের নেতাকর্মীরা গভীর উদ্বেগ-উৎকন্ঠায় রয়েছেন।‘

বিবৃতিতে মির্জা ফখরুল আরো বলেন, একদলীয় শাসনকে টিকিয়ে রাখতে আইন শৃঙ্খলা বাহিনী প্রাইভেট বাহিনীর মতো কাজ করছে। এই অরাজকতা মানুষ আর সহ্য করবে না। সংগ্রামী জনতা পথে-ঘাটে প্রতিরোধ গড়ে তুলতে এখন প্রস্তুতি নিচ্ছে।
অবিলম্বে আনিসুর খন্দকার অনিক, জুলফিকার জিসান এবং আতিক মোর্শেদকে জনসম্মুখে হাজির করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান বিএনপি মহাসচিব।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আরো ৯৪ জনের মৃত্যু-

করোনায় প্রাণহানি ১০ হাজার ছাড়াল

১৫ এপ্রিল ২০২১

ওলামা-মাশায়েখদের বিবৃতি-

জেল জুলুম বন্ধ না হলে আল্লাহ’র গজব থেকে কেউ রেহাই পাবে না

১৫ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সব অফিস, গণপরিবহন, মার্কেট বন্ধ, কলকারখানা চালু

সাতদিনের কঠোর বিধিনিষেধের ঘোষণা

DMCA.com Protection Status