চসিক মেয়রের সঙ্গে সাক্ষাতে আনন্দিত মিলার

কূটনৈতিক রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) ফেব্রুয়ারি ২৮, ২০২১, রোববার, ১১:৫৪ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:১৮ পূর্বাহ্ন

সংঘাতপূর্ণ নির্বাচনের মধ্য দিয়ে জয়ী হওয়া চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীর সঙ্গে সাক্ষাত করে নিজে আনন্দিত বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। এ নিয়ে তিনি সচিত্র টুইট করেছেন। টুইট বার্তায় যুক্তরাষ্ট্র এবং বাংলাদেশের পতাকা সন্নিবেশিত করে রাষ্ট্রদূত লিখেন- চট্টগ্রামের মেয়র রেজাউল করিম চৌধুরীর সঙ্গে দুই দেশের মধ্যকার সহযোগিতার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে আমি আনন্দিত। বাংলাদেশ এবং দক্ষিণ এশিয়ার গুরুত্বপূর্ণ অর্থনৈতিক হাব হতে যাওয়া চট্টগ্রাম সফররত অবস্থায়  আমাদের ওই সাক্ষাত হয়। সফরে আরও অনেক ব্যবসায়ী এবং কমিউনিটি নেতাদের সঙ্গে বৈঠকের অপেক্ষায় আছি। 'ইউএসবিডি৫০' হ্যাশট্যাগে বার্তাটি প্রচারিত হয়েছে রোববার সন্ধ্যায়। মার্কিন দূতের টুইট বার্তাটি অনেকে পছন্দ করেছেন। কিন্তু সমালোচনাও চলছে।
পাল্টা টুইটে এক মন্তব্যকারী লিখেন- ‘আপনি কি জানেন না যে নির্বাচনটি মারাত্মকভাবে প্রতারণামূলক ছিল। আসলে আপনাদের কারোই গণতন্ত্রের প্রতি যথাযথ শ্রদ্ধা নেই। আমেরিকা বলছে এক আর করছে আরেক’।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

masum

২০২১-০৩-০১ ১১:৫১:২৪

AL is the key for fair election.

ABDUL QAYUM

২০২১-০৩-০১ ১০:৪০:৫৬

People of the country have not forgotten--- 1. The Magura election. 2. 7 AL workers were killed by shooting in a AL procession in Dhaka city Mayor election in which finally Hanif wins. 3. BNP conducted one party election FEB 14 , but was compelled to step down. 4. To make JUSTICE Hasan chief of care taker govt. increased the retirement age of judges. 4. Instead of retired chief justice they make President Yajuddin Head of care taker govt.

Mohammed Faiz Ahmed

২০২১-০৩-০১ ১০:১১:২৮

অট্র হাসি পাচ্ছে

fastboy

২০২১-০৩-০১ ০৯:২৮:৩২

আপনি কি জানেন না যে নির্বাচনটি মারাত্মকভাবে প্রতারণামূলক ছিল। আসলে আপনাদের কারোই গণতন্ত্রের প্রতি যথাযথ শ্রদ্ধা নেই। আমেরিকা বলছে এক আর করছে আরেক’।

ABDUL QAYUM

২০২১-০৩-০১ ০৩:০৮:৫৯

If BNP wins then election is fair . But if AL wins then election is unfair. In BOGRA BNP won the mayor election , Rebel AL got 56,000 vote and AL got 20,000 vote so election is fair or unfair? AL is foolish why their workers creates some bad incidents give the opportunity to criticise .

Mohammad hossain

২০২১-০২-২৮ ১৩:৪২:৫৩

Shame, us ambassador met vote rigger.

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

আরো ৯৪ জনের মৃত্যু-

করোনায় প্রাণহানি ১০ হাজার ছাড়াল

১৫ এপ্রিল ২০২১

ওলামা-মাশায়েখদের বিবৃতি-

জেল জুলুম বন্ধ না হলে আল্লাহ’র গজব থেকে কেউ রেহাই পাবে না

১৫ এপ্রিল ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



সব অফিস, গণপরিবহন, মার্কেট বন্ধ, কলকারখানা চালু

সাতদিনের কঠোর বিধিনিষেধের ঘোষণা

আল্লামা শফীকে হত্যার অভিযোগে মামলা-

বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন

DMCA.com Protection Status