ভিডিও গেম খেলে প্রেমিকা হারালেন ডেলে আলী

স্পোর্টস ডেস্ক

খেলা ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

প্রেমিকাকে যে সময় দিতে হয়, খেয়াল ছিলো না ডেলে আলীর। অবসর সময়ে অনলাইন ভিডিও গেমে বুঁদ হয়ে থাকার দায়ে শেষ পর্যন্ত প্রেমিকা হারালেন ইংলিশ মিডফিল্ডার।
ইংলিশ প্রিমিয়ার লীগের বড় দল টটেনহ্যাম হটস্পারের ফুটবলার ডেলে আলী। বেশিরভাগ সময়ই দলের খেলায় ব্যস্ত থাকতে হয় তাকে, আর অবসরে অনলাইন ভিডিও গেম ‘ফোর্টনাইট’ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। যা সহ্য করতে পারতেন না তার প্রেমিকা। এমনকি পাঁচ বছরের সম্পর্ক শেষ করে দিলেন ডেলের মডেল প্রেমিকা রুবি মায়ে।
ট্যাবলয়েড সান ও মেইল অনলাইনের খবর, ভিডিও গেম ছাড়াও আরও কিছু বিষয়ে দুজনের মধ্যে বনিবনা হচ্ছিল না দীর্ঘদিন ধরে।
রুবির বন্ধুরা ব্রিটিশ সংবাদমাধ্যমকে জানায়, ‘ডেলে ও রুবির সম্পর্ক শেষ। অনেক দিন ধরেই ঝামেলা চলছিল দুজনের মধ্যে।
রুবি কষ্ট পেলেও নিজেকে সামলানোর চেষ্টা করছে। ডেলের ব্যবহার সে অনেক সহ্য করেছে।’
ফরাসি ফ্যাশন হাউজ শ্যানেল ও ইতালিয়ান ফ্যাশন হাউজ ডলচে অ্যান্ড গ্যারানার মডেল রুবি। ২০১৬ সালে দুজন সম্পর্কে জড়ান। দুই বছর পর বিচ্ছেদ ঘটলেও দুজনে আবার জুটি বেঁধেছিলেন।
করোনাকালীন সময়ে আরো একবার খবরের শিরোনাম হয়েছিলেন এই জুটি। গত বছর নিজ বাড়িতে অস্ত্রেরমুখে ডাকাতির শিকান হন ডেলে আলী। এসময় রুবির সঙ্গে পুল খেলছিলেন তিনি।
মরিসিও পচেত্তিনো টটেনহ্যাম ছাড়ার পর হোসে মরিনহোর অধীনে দলে যুতসই অবস্থানে ছিলেন না ডেলে আলী। এমনকী গত দলবদলের মৌসুমে স্পারদের বিদায় জানাতে বসেছিলেন। তবে বুধবার ইউরোপা লীগে টটেনহ্যামের ৪-০ গোলের জয়ে একটি গোল করেন ও দুটি গোলে অ্যাসিস্ট করেন তিনি। ডেলের পারফরম্যান্সে মুগ্ধ মরিনহো তাকে নিয়মিত খেলানোর ইঙ্গিতও দেন।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

ফের জটিলতায় আবাহনী

২০ এপ্রিল ২০২১

চলমান লকডাউন আরো সাত দিন বাড়ানোর প্রস্তাবনা এসেছে। যে কোনো সময়ে ঘোষণা হতে পারে আনুষ্ঠানিক ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status